1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

শাকিব হত্যা মামলায় আরেক আসামি গ্রেফতার

  • আপডেট টাইম :: সোমবার, ১ মে, ২০২৩, ৮.৪৯ এএম
  • ৬০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
চাঞ্চল্যকর শাকিব রহমান হত্যা মামলায় পটল তালুকদার নামে আরও এক পলাতক আসামিকে  গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।    
র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি চৌকস গোয়েন্দা টিম  জেলার জামালগঞ্জ উপজেলার সুজাতপুর এলাকা থেকে রবিবার সন্ধা পৌণে ৬টার দিকে তাকে গ্রেফতার করে।
পটল সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া বাঁশপাড়ার মৃত হাদিছ তালুকদার ওরফে খলিফা তালুকদারের ছেলে আলী ও শাকিব হত্যা মামলার পলাতক শীর্ষ আসামি কালা বাহিনী প্রধান মোশারফ হোসেন তালুকদারের চাচাত ভাই।
রবিবার রাতে (র‌্যাব)-৯ সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার সিঞ্চন আহমেদ তাকে গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে শুক্রবার রাতে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ার খলা নামক এলাকা থেকে বুলবুল আহমদ নামে এক আসামিকে পুলিশ গ্রেফতার করে।
বুলবুল তাহিরপুর উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের পূর্বদৈল (গড়কাটি) গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।
শনিবার সকার সাড়ে ১০টায় রাজধানী ঢাকার গ্রিণ রোডের সিটি ইন্টার কন্টিনেন্টাল হোটেলের একটি কক্ষ্য থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর জোনাল গোয়েন্দা (ডিবি)’র একটি চৌকস টিম একই মামলায় পলাতক আসামি উপজেলার ঘাগটিয়া বাঁশপাড়ার মৃত সাদেক আলী তালুকদারের ছেলে মোশাহিদ তালুকদারকে গ্রেফতার করে । মোশাহিদ শাকিব হত্যা মামলার পলাতক শীর্ষ আসামি কালা বাহিনী প্রধান মোশারফ হোসেন তালুকদারের সহোদর ছোট ভাই।  
এ নিয়ে শাকিব হত্যা মামলায় রবিবার সন্ধা পর্যন্ত তিন আসামিকে গ্রেফতার করা হলেও শাকিব হত্যা মামলার পলাতক শীর্ষ আসামি কালা বাহিনী প্রধান মোশারফ হোসেন তালুকদার সহ অন্যান্য আসামিরা পুলিশের হাতে অধরাই রয়ে গেছে।
শাকিব  হত্যা মামলার তদন্তকারি অফিসার তাহিরপুর থানা পুলিশ পরিদর্শক( তদন্ত) মো. কাওছার আলম জানান, র‌্যাব রাতেই গ্রেফতারকৃত আসামি পটলকে থানায় সোপর্দ করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!