1. haornews@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে যাত্রী নিয়ে খাদে পড়া বাস উদ্ধার, নিহত নেই

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ২.৫৪ পিএম
  • ১১৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জ সিলেট সড়কের নীলপুর-জানিগাঁও এলাকায় যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়া বাসটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তবে এতে কোন যাত্রীকে পাওয়া যায়নি। ৬জন যাত্রী গাড়ি খাদে পড়ার সময়ই লবের হয়ে যাওয়ায় বাসে আর কোন যাত্রী ছিলনা। ফায়ার সার্ভিস আনুষ্ঠানিকভাবে উদ্ধার অভিযান শেষ করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকা টায় সিলেট থেকে ১৭জন যাত্রী নিয়ে সুনামগঞ্জের দিকে আসছিল বিরতিহীন একটি মিনিবাস। সুনামগঞ্জের কাছে এসে নীলপুর-জানিগাও এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বেলা ১১টায় খাদে পড়ে যায়। তবে এর আগে পাগলাবাজার ও মদনপুর পয়েন্টে ১১জন যাত্রী নেমে যায়। বাকি ৬জন নিয়ে সুনামগঞ্জে আসছিল বাসটি। ওই এলাকায় পৌছার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পশ্চিম পার্শে খাদে পড়ে ডুবে যায়। এসময় বাকি ৬ যাত্রীও তড়িগড়ি করে বের হতে গিয়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছেন।
এদিকে ঘটনার পরই ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতায় নামে। ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, পৌর মেয়র নাদের বখতসহ প্রশাসনের নেতৃবৃন্দ। ফায়ার সার্ভিসের তিনটি ডুবুরি দল দীর্ঘক্ষণ চেষ্টা করে বাসটি তুলে আনে। তবে বাসের ভিতরে কোন যাত্রী পাওয়া যায়নি। দুপুর ১টায় আনুষ্ঠানিকভাবে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ইউনিট প্রধান নিউটন দাস উদ্ধার অভিযান শেষ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!