1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

মুক্তি পেলেন বিএনপি নেতা খায়রুল কবির খোকন

  • আপডেট টাইম :: বুধবার, ৮ মে, ২০২৪, ১.৫৫ পিএম
  • ১৬ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
মামলার নথি থেকে জানা যায়, নরসিংদী জেলা ছাত্রদলের কমিটি ঘোষণার পর থেকে সংগঠনটির দুটি পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন একটি পক্ষকে সমর্থন দিয়ে আসছিলেন। কমিটি ঘোষণার পর থেকে পদবঞ্চিতরা সাদেক ও মাইনুদ্দিনের নেতৃত্বে প্রতিবাদ মিছিল, বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন, সংবাদ সম্মেলনসহ শান্তিপূর্ণভাবে বিভিন্ন কর্মসূচি ও আন্দোলন করে আসছিলেন।

এর ধারাবাহিকতায় ২০২৩ সালের ২৫ মে দুপুরে সাদেক ও মাইনুদ্দিনের নেতৃত্বে পিকআপভ্যান ও অন্তত ১০০ মোটরসাইকেল নিয়ে বিক্ষোভ মিছিল করেন ছাত্রদলের পদবঞ্চিত নেতারা। বিক্ষোভ মিছিলটি চিনিশপুর বিএনপির কার্যালয়ের দিকে যাচ্ছিল; ভেলানগর পার হয়ে চিনিশপুর সড়কে প্রবেশ করার পর কয়েকজন যুবক বিক্ষোভ মিছিলে ককটেল নিক্ষেপ করে। পরে তারা লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা করে অনেক নেতাকর্মীকে আহত করে। সাদেকুর রহমানের মাথায় গুলি লাগে। আশরাফুলও গুলিবিদ্ধ হন।

আরও পড়ুন: উপজেলা নির্বাচনের ফল পূর্বনির্ধারিত, ফাঁদে পা দেয়নি জনগণ: রিজভী

তাদের উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাদেকুর রহমান মারা যান। পরদিন সকালে আশরাফুলও মারা যান।

এ ঘটনায় নিহত সাদেকের ভাই আলতাফ হোসেন বাদী হয়ে বিএনপি নেতা খায়রুল কবীর খোকন ও তার স্ত্রী বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানাসহ ৩০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩৫-৪০ জনকে আসামি রেখে নরসিংদী মডেল থানায় হত্যা মামলা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!