1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

বিশ্বম্ভরপুরে স্ত্রীকে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করলো স্বামী

  • আপডেট টাইম :: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ২.৫৯ পিএম
  • ৪২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার মুজিব পল্লীতে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার বাঘমারা মুজিবপল্লী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাজিরা আক্তার (২৩) একই উপজেলার ফতেহপুর গ্রামের জয়নাল আবেদিনের মেয়ে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘাতক স্বামী দেলোয়ার হোসেনকে (৩৩) গ্রেপ্তার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে উপজেলার পাচহিস্যা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে দেলোয়ার হোসেনের সঙ্গে একই উপজেলার ফতেপুর গ্রামের জয়নাল আবেদিনের মেয়ে নাজিরা আক্তারের বিয়ে হয় বছর খানেক আগে। দুই বছর আগে বিশ্বম্ভরপুর উপজেলার বাঘমারা মুজিবপল্লীতে সরকারি ঘর পেয়ে স্ত্রীকে নিয়ে বসবাস করছিলেন দেলোয়ার। কিন্তু আর্থিক টানাপড়েনের কারণে প্রায়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়াঝাটি হতো। মঙ্গলবার রাত ৯টার দিকে এই কলহ নিয়েই স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় উত্তেজিত স্বামী দেলোয়ার স্ত্রীর মাথা, মুখ ও শরিরের বিভিন্ন স্থানে লোহার রড দিয়ে উপর্যপুরি আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানার ওসি শ্যামল বণিক ঘটনাস্থলে পৌছে ওই নারীর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে ঘাতক স্বামীকে আটক করে নিয়ে আসেন। এ ঘটনায় বুধবার নিহত নাজিরা আক্তারের পিতা জয়নাল আবেদিন বাদী হয়ে জামাই দেলোয়ার হোসেনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।
বিশ্বম্ভরপুর থানার ওসি শ্যামল বণিক বলেন, খবর পেয়েই রাতে এলাকায় ছুটে গিয়ে ঘাতক স্বামীকে আটক করি। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!