1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

ছাতকে সরকারি সড়ক নিয়ে দুই গ্রামবাসীর হাঙ্গামায় আহত অর্ধশত

  • আপডেট টাইম :: রবিবার, ২৫ জুন, ২০২৩, ৭.০০ পিএম
  • ৬০ বার পড়া হয়েছে

ছাতকে সরকারি রাস্তা সংস্কার নিয়ে দু’গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত অর্ধশতাধিকের লোকজন আহত হয়েছেন। ।
রবিবার (২৫ জুন) সকালে কাজিহাটার রাস্তায় কালারুকা ও কাজিহাটা-নোয়াগাঁও গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় এলা্কায় উত্তেজনা বিরাজ করছে।

সংঘর্ষে গুরুতর আহত ফারুক মিয়া, সাদিক মিয়া, মনোয়ার হোসেন, অদুদ মিয়া, খছরু মিয়া, কবির মিযা, ইজ্জাদ আলী, অখিল দাস, সাহেদ মিয়া সহ ১৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এছাড়াও অন্যান আহতদের ছাতক হাসপাতালে চিকিৎসা চলমান রয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, কমর আলী উচ্চ বিদ্যালয়ের পাশ দিয়ে ছাতক সদর ইউনিয়নের কাজিহাটা-নোয়াগাঁও পর্যন্ত একটি সংযোগ সড়ক রয়েছে। অতিবৃষ্টির কারনে সড়কটির বিভিন্ন অংশ ভেঙ্গে যাওয়ায় যান চলাচলে চরম দুর্ভোগ সৃষ্টি হলে কাজিহাটা-নোয়াগাঁও গ্রামবাসী যান চলাচলে উপযোগী করার জন্য তাদের নিজেস্ব অর্থায়নে সড়কটির সংস্কার কাজ করান নোয়াগাঁও গ্রামের অদুদ মিয়া, আবুল মিয়া, আলিম মিয়া ও সাদক আলী তাতে কালারুকা গ্রামের সুহেল মিয়াসহ অন্যান লোকজন এতে বাঁধা প্রদান করলে বাধেঁ বাক দন্ডিতা থেকে হাতাহাতি।

এ নিয়ে দু’পক্ষের মধ্যে থেকে দুই গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় ঘন্টাব্যাপী এই সংঘর্ষে উভয় পক্ষের ৬২জন লোক আহত হয়।

পরে স্থানীয় মুরুব্বীদের মধ্যস্থতায় ও থানা পুলিশের সহযোগীতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

ছাতক থানার অফিসার ইনচার্জ খান মো. মাঈনুল জাকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি। আহতরা চিকিৎসা নিচ্ছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!