1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভার সূচনা বক্তব্যে সুনামগঞ্জের উন্নয়ন অগ্রযাত্রা তুলে ধরলেন জুবের আহমদ অপু

  • আপডেট টাইম :: শনিবার, ১৩ মে, ২০২৩, ৮.৪৮ পিএম
  • ১০৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভায় সূচনা বক্তব্যে হাওরাঞ্চলে আওয়ামী লীগের উন্নয়ন অগ্রযাত্রা তুলে ধরেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্চাসেবক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু।
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারাদেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাধারণ মানুষের জন্য প্রদত্ত সুযোগ সুবিধা জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বর্ধিত সভায় সারাদেশের স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসেবে সূচনা বক্তব্য দেন জুবের আহমদ অপু।
তিনি গত সবগুলো সরকারের সময়ে উন্নয়ন বঞ্চনার শিকার হাওরাঞ্চল সুনামগঞ্জ কিভাবে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোয়ায় বদলে গেছে সেই চিত্র তুলে ধরেন। শেখ হাসিনার হাত ধরে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি, প্রযুক্তিতে বদলে যাওয়া সুনামগঞ্জের ছবি বর্ধিত সভায় তুলে ধরেন তিনি। হাওরবাসীর পক্ষ থেকে মাইল ফলক উন্নয়নের জন্য শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
আগামীতে উন্নয়ন, অগ্রযাত্রা ও শান্তির ধারা অব্যাহত রাখতে সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন জুবের আহমদ অপু।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!