1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

আমি সুরঞ্জিতের মতো প্যাচট্যাচ বুঝিনা: জয়া সেনগুপ্তা

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩, ২.৩৭ পিএম
  • ৮৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ ২ আসনের সাংসদ ড. জয়া সেনগুপ্তা বলেছেন দিরাই-শাল্লা রাস্তার কাজের টেন্ডার হয়ে গেছে। যদি কোনো প্যাঁচে না পরি। আপনারা তো জানেন আমি সুরঞ্জিত সেনগুপ্ত না। প্যাঁচ টেস মুক্ত করা আমার জন্য কঠিন। সুরঞ্জিত সেনগুপ্তের যেখানে ১দিন লাগবে, সেখানে আমার লাগবে ১বছর। তবুও আমি আশাকরি আগামী দুই সপ্তাহের মধ্যে কাজ শুরু হয়ে যাবে। সবাইকে ত্যাগী হতে হবে, কঠোর পরিশ্রমী হতে হবে। ত্যাগ ও কঠোর পরিশ্রমের মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ তৈরি করতে পারি আমরা। আমাদেরকে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের ত্যাগের বিনিময়ে আজকের এই স্বাধীন বাংলাদেশ উন্নয়নশীল। অত্যন্ত সমৃদ্ধশালী। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে আর বঙ্গবন্ধু সম্পর্কে সবাইকে জানতে হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত গণমিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেবের সভাপতিত্বে ও উজানযাত্রাপুুর সপ্রাবি’র সহকারি শিক্ষিকা স্বর্ণালী মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, শাল্লা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুস শহীদ, শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অমিতা রাণী দাশ, বীর মুক্তিযোদ্ধা অনিল চন্দ্র দাশ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাঙ্ক চন্দ্র ঘোষ, সাবেক কৃষকলীগের সভাপতি কাজল কান্তি চৌধুরী, মৎস্য কর্মকর্তা মাসুদ জামান খান প্রমুখ।

পরে ১৭মার্চের ভাষণের উপর বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ করা হয়। এসময় কেট কেটে জন্মবার্ষিকী উদযাপন করেন এমপি। এরপূর্বে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সাংসদ জয়া সেনগুপ্তাসহ উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!