1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জবাসীকে আমি ভুলতে পারবনা: বিদায়ী জেলা প্রশাসক জাহাঙ্গীর

  • আপডেট টাইম :: শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২, ৮.০৬ পিএম
  • ১০৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জেলার সুধীজনকে নিয়ে বদলিজনিত কারণে সুনামগঞ্জের বিদায়ী জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনকে ‘সকৃতজ্ঞ ধন্যবাদ জ্ঞাপন’ করেছে সুনামগঞ্জ প্রেসক্লাব। ৩ ডিসেম্বর সন্ধ্যায় সুনামগঞ্জ শহিদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সুনামগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ জেলার সুধীজন জেলা প্রশাসকের সততা, নিষ্টা ও জেলাবাসীর উন্নয়নে একনিষ্টভাবে কাজ করার স্মৃতিচারণ করে তার সার্বিক উন্নতি কামনা করেন। সুধীজন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থান নির্ধারণ জঠিলতা দূর করে বিশ্ববিদ্যালয়ের জন্য যুঁথসই জায়গা খুজে দেওয়া, হাওরের ফসলরক্ষা বাধ নির্মাণে আন্তরিকতা ও নিষ্টার সঙ্গে যুক্ত থাকা এবং মহাপ্লাবনে মানুষের পাশে থেকে আন্তরিকভাবে কাজ করার জন্য জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা জানান।
বিদায়ের প্রতিক্রিয়ায় জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, সুনামগঞ্জের মানুষ সহজে মানুষকে আপন করে নিতে পারেন। তারা যেভাবে আমাকে গ্রহণ করেছেন, পাশে থেকেছেন, কাজে সহযোগিতা ও সমর্থন দিয়েছেন আমি কখনো তাদের ভুলতে পারবনা। সুনামগঞ্জের মানুষের ভালোবাসায় আমি অভিভূত, মুগ্ধ। তিনি আরো বলেন, কাজ করতে গিয়ে আমি সকলকে খুশি করতে পারিনি, প্রত্যাশিত সেবা দিতে পারিনি। তাই আপনাদের কাছে দুঃখপ্রকাশ করছি। আপনারা আমার মন্দ স্মৃতিকে ভুলে ভালোকাজ স্মরণ করে আমাকে মনে রাখবেন এই প্রত্যাশা করি।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পঙ্কজ দের সভাপতিত্বে ও সদস্য খলিল রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সুনামগঞ্জ সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ পরিমল কান্তি দে, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম মানস, সমাজসেবী গোলাম কিবরিয়া, প্রাক্তন সিভিল সার্জন ডা. মুনাওয়ার আলী, বিটিভি প্রতিনিধি এডভোকেট আইনুল ইসলাম বাবলু, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক সুনামগঞ্জ সংবাদের সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট রুহুল তুহিন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি শামস শামীম, সদস্য বিন্দু তালুকদার প্রমুখ।
অনুষ্ঠানে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের কাজের প্রশংসা করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!