1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:২৭ অপরাহ্ন

মোটর সাইকেল বহর নিয়ে সিলেট গেলেন সুনামগঞ্জ বিএনপির নেতাকর্মীরা

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২, ৬.৩৩ পিএম
  • ১২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
বিশাল মোটর সাইকেল বহরে করে শুক্রবার দুপুরে সুনামগঞ্জের বিএনপির নেতাকর্মীরা সিলেট সমাবেশে যোগ দিয়েছেন। লাঠিতে জাতীয় ও দলীয় পতাকা বেধে মোটর সাইকেল বহর নিয়ে তারা রওয়ানা দেন। সুনামগঞ্জ জেলা শহরের আব্দুজ জহুর সেতু থেকে দুপুর সাড়ে ১২টায় সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুলের নেতৃত্বে নেতৃবৃন্দ হাজারো মোটর সাইকেল নিয়ে সমাবেশে রওয়ানা দেন বিভিন্ন এলাকা থেকে মোটর সাইকেল নিয়ে আগত নেতৃবৃন্দ। এর আগের দিন বাসে ও নৌকা যোগেও সমাবেশস্থলে চলে গেছেন বিভিন্ন এলাকার নেতাকর্মীরা। সুনামগঞ্জ থেকে প্রায় ৫০ হাজার নেতাকর্মী সিলেট সমাবেশে পৌছেছেন বলে জানান জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকত।
জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল বলেন, আমি তাহিরপুর থেকে এক হাজার মোটর সাইকেলে নেতাকর্মীদের নিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলামের নেতৃত্বে দুপুরে রওয়ানা দেই। আমাদের সঙ্গে দিরাই, শান্তিগঞ্জ, জামালগঞ্জ ও বিশ্বম্ভরপুর থেকেও আরো হাজারো মোটর সাইকেলে নেতাকর্মীরা অংশ নেন। এছাড়াও ধর্মপাশা ও মধ্যনগর থেকে প্রায় ২০টি নৌকা করে নৌপথে আগেরদিনওই নেতাকর্মীরা যোগ দিয়েছেন। আগের দিন বাসে করেও সমাবেশ স্থলে পৌছে গেছেন নেতাকর্মীরা।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল বলেন, আমরা দুপুরে কয়েক হাজার মোটর সাইকেল নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওয়া দিয়েছি। পথে পথে সাধারণ মানুষ আমাদের অভিনন্দন জানিয়েছেন। পরিবহন ধর্মঘট ডেকেও সরকার আমাদের সমাবেশে যাওয়া থেকে বিরত করতে পারেনি। নেতাকর্মীরা আরো উজ্জীবিত হয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!