1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

২০ ঘন্টা পর খাসিয়ামারা নদী থেকে শিশু তাওহিদের মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: বুধবার, ৩১ আগস্ট, ২০২২, ৬.৫৯ পিএম
  • ১৭৭ বার পড়া হয়েছে

দোয়ারাবাজার প্রতিনিধি::
দোয়ারাবাজার উপজেলার সীমান্ত নদী খাসিয়ামারায় ডুবে নিখোঁজের ২০ ঘন্টা পর ৫ বছরের শিশু তাওহীদের লাশ উদ্ধার করেছে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বুধবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার সুরমা ইউনিয়নের মিরপুর গ্রামের আব্দুন নূরের বাড়ি সংলগ্ন খাসিয়ামারা নদী থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। তাওহীদ ওই ইউনিয়নের মিরপুর গ্রামের সমরাজ মিয়ার পুত্র।
গত ৩০ আগস্ট মঙ্গলবার সন্ধ্যা ৫টার দিকে তাওহীদ (৫) বাবার সাথে খাসিয়ামারা নদীর ঘাটে যায়। তার পিতা সমরাজ মিয়া ঘাটে নৌকা নোঙর করতে ব্যস্ত থাকায় তার অলক্ষ্যে নিজেদের নৌকায় উঠতে গিয়ে সহসা পানিতে পড়ে যায় শিশু তাওহীদ। এসময় নদীতটস্থ পাশের বাড়ির লোকজনের চোখে বিষয়টি ধরা পড়লে তাদের শোর চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করতে নদীতে ঝাঁপিয়ে পড়েন। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরও শিশু তাওহীদের কোনো সন্ধান মেলেনি। পরে দোয়ারাবাজার ফায়ার সার্ভিসকে বিষয়টি অবগত করা হয়।
খবর পেয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবুরি দল দীর্ঘক্ষণ অভিযান চালিয়ে বুধবার (৩১ আগস্ট) দুপুরের দিকে শিশু তাওহীদকে মৃত অবস্থায় উদ্ধার করেন।
সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারি কর্মকর্তা সাইদুল ইসলাম ও দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারের পর শিশু তাওহীদের মরদেহ তার স্বজনদের কাছে করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!