1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে আ.লীগের বিদ্রোহী ২জন, বিএনপির স্বতন্ত্র ৪জন, জাতীয় পার্টির দু’জন চেয়ারম্যান জয়ী

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৮.২৪ এএম
  • ১৬৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সদর উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের কোন প্রার্থী বিজয়ী হননি। তবে মনোননয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন দুইজন প্রার্থী। জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে নির্বাচিত হয়েছেন দু’জন। স্বতন্ত্র নির্বাচন করে নির্বাচিত হয়েছেন চারজন প্রার্থী। জমিয়তে উলামায়ে ইসলামের প্রার্থী বিজয়ী হয়েছেন।
মোহনপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সন্তান মো. মঈন উল হক ও সুরমা ইউনিয়নে জেলা আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত নেতা আমির হোসেন রেজা নির্বাচিত হয়েছে। মোল্লাপাড়া ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. নুরুল হক। রঙ্গারচর ইউনিয়নে মোটর সাইকেল প্রতীকে বিজয়ী হয়েছেন বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল হাই। কোরবাননগর ইউনিয়নে বিজয়ী হয়েছেন মোটর সাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা মো. আবুল বরকত। লক্ষণশ্রী ইউনিয়নে বিজয়ী হয়েছেন জেলা কৃষকদলের সদস্যসচিব ও বর্তমান চেয়ারম্যান আব্দুল অদুদ। গৌরারং ইউনিয়নে জাতীয় পার্টির প্রার্থী শওকত আলী এবং জাহাঙ্গীর নগর ইউনিয়নে জাতীয় পার্টির প্রার্থী আব্দুর রশিদ টিটি জয়ী হয়েছেন।
কাঠইর ইউনিয়নে জমিয়তে উলামায়ে ইসলামের প্রার্থী মাওলানা শামসুল ইসলাম খেজুর গাছ প্রতীকে নির্বাচিত হয়েছেন।
২৮ নভেম্বর রাত ১১টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষ থেকে প্রাথমিক ফলাফল ঘোষণা করা হয়।
২৮ নভেম্বর সুনামগঞ্জ সদর উপজেলায় ৯ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৫৭৮ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে ৬৩ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। সংরক্ষিত ওয়ার্ডে ১১৬ জন এবং সাধারণ ওয়ার্ডে ৩৯৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!