1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ওসমানী মেডিকেলের চিকিৎসকদের বিক্ষোভ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সুনামগঞ্জে কবি লেখক সাংবাদিক শিল্পীদের বিক্ষোভ সমাবেশ দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের শান্তি ও সম্প্রীতি সমাবেশ মঈনুদ্দিন জালাল ছিলেন উত্তম সংগঠক : মৃত্যুবার্ষিকীতে বক্তারা রাসেলের জন্মদিনে কথা বলায় ডিসির পদ থেকে ‘প্রত্যাহার’ হয়েছিলেন পরিকল্পনামন্ত্রী মান্নান দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে নামছে আওয়ামী লীগ বাংলাদেশের সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিতে জাতিসংঘের আহ্বান দিরাইয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে পালিত হয়নি শেখ রাসেল জাতীয় দিবস রংপুরের সাম্প্রদায়িক অপরাধীরা ‘শনাক্ত’, ৪৫ আটক: স্বরাষ্ট্রমন্ত্রী শিশু বলাৎকারের ঘটনায় হাফিজ মাওলানা আব্দুর রহিমের জামিন নামঞ্জুর

ছাতকে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির ‍মৃত্যু

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৭.৫৫ পিএম
  • ১৯ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সুনামগঞ্জ ছাতকের ভাতগাও ইউনিয়নের জহিরপুর গ্রামে ডোবায় মাছ ধরাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত এবং ১২ জন আহত হয়েছেন। শনিবার রাতে এ সংঘর্ষ ঘটে।

নিহত খসরু মিয়া (৪০) জহিরপুর গ্রামের আলতাব আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার ভাতগাও ইউনিয়নের জহিরপুর গ্রামের মজু মিয়া ও খসরু মিয়া আপন চাচাতো ভাই। বাড়ির পাশেই ডোবার দখল ও মাছ ধরা নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। শনিবার রাতে মাছ ধরাকে কেন্দ্র করে তাদের দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় খসরু মিয়াসহ ১৩ জন আহত হলে তাদের সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। রবিবার ভোরে খসরু মিয়া (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ছাতক থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা নাজিম উদ্দীন জানান, মাছ ধরা নিয়ে নিজেদের মধ্যে মারামারিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!