1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

হাওর টোয়েন্টিফোরে প্রকাশিত সংবাদের ভিন্নমত: প্রতিবেদকের বক্তব্য

  • আপডেট টাইম :: রবিবার, ৮ আগস্ট, ২০২১, ৯.৪৪ এএম
  • ১২২ বার পড়া হয়েছে

গত ৭ আগস্ট ২০২১ হাওরাঞ্চলের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল হাওর টোয়েন্টিফোর ডটনেটে প্রকাশিত ‘শোকের মাসে শাল্লা আ.লীগ কার্যালয়ে বিএনপি পরিবারের যুবকের জন্মদিন পালন’ শিরোনামের সংবাদের সঙ্গে ভিন্নমত পোষণ করেছেন ইকবাল তালুকদার নামের ওই যুবক। শনিবার রাতে ইমেইলে পাঠানো ভিন্নমতে তিনি সংবাদটিকে মিথ্যা ও বানোয়াট বলে আখ্যায়িত করেছেন। তিনি বিএনপি জামায়াত নেতা মামাদের আদর্শে নয় তার পিতা আওয়ামী লীগের আমৃত্যু কর্মী আব্দুল হান্নানের আদর্শে আওয়ামী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হয়েছেন বলে উল্লেখ করেছেন। তার পিতা আওয়ামী ধারার রাজনীতিতে যুক্ত ছিলেনন বলেও জানান তিনি। এই সূত্রেই তিনি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য হয়েছেন বলে জানান। শোকের মাসে তিনি আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ট পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন পালনের পর তিনিও তার জন্মদিন পালন করে নেতাকর্মীদের মিষ্টিমুখ করিয়েছেন। তার রাজনৈতিক প্রতিপক্ষ তাকে হেয় করতে এই সংবাদ প্রকাশ করিয়েছে মর্মেও তিনি উল্লেখ করে তিনি প্রতিবাদ ও নিন্দা জানান।
প্রতিবেদকের বক্তব্য:
ইকবাল তালুকদার শোকের মাসে দলীয় কার্যালয়ে মিষ্টিমুখ করিয়ে জন্মদিন পালনের কথা শিকার করেছেন তার লিখিত বক্তব্যে। শোকের মাসে কোন প্রকৃত আওয়ামী লীগার দলীয় কার্যালয়ে নিজেদের জন্মদিন পালন করে মিষ্টিমুখ করিয়েছেন বলে অতীতে শোনেননি দলীয় নেতাকর্মীরা। তাই আমাদের প্রকাশিত সংবাদে দ্বায়িত্বশীল নেতৃবৃন্দই এজন্য লজ্জিত হয়েছেন, নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন। কারণ আগস্ট মাসকে জাতির জনক হারানোর মাস হিসেবে শ্রদ্ধা দেখিয়ে নেতাকর্মীরা এসব থেকে বিরত থাকেন। ইকবাল তালুকদার তার বাবাকে আওয়ামী লীগের আদর্শের ধারার রাজনৈতিক কর্মী বললেও তার কোন পদ পদবী ছিল কি না জানাননি। লিখিত বক্তব্যে তিনি তার মামাদের বিএনপি-জামায়াত রাজনৈতিক সম্পৃক্ততাসহ অন্যান্য বিষয়কেও অস্বীকার করেননি। তাছাড়া প্রতিবাদের মুখে তিনি ফেইসবুকে জন্মদিন পালনের পোস্টও সরিয়ে দিয়েছেন।
উল্লেখ্য এই সংবাদটি শুধু আমাদের হাওর টোয়েন্টিফোর ডটনেটে প্রকাশিত হয়নি। দেশের স্বনামধন্য আরো অনলাইন নিউজ পোর্টালেও প্রকাশিত হয়েছে। কিন্তু তিনি একমাত্র হাওর টোয়েন্টিফোর ডটনেটে প্রকাশের কথা উল্লেখ করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!