1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

তাহিরপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার প্রতিবাদে মানবন্ধন

  • আপডেট টাইম :: শনিবার, ১৯ জুন, ২০২১, ৩.১৭ পিএম
  • ২১৫ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের তাহিরপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, মারধর ও চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন পালন করেছে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান ও এলাকাবাসী। গতকাল বিকেলে উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের কলাগাঁও মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিকুল ইসলামের সভাপতিত্বে, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড মো. বিল্লাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও শ্রীপুর উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আমির আলী, বীর মুক্তিযোদ্ধা রৌজ আলী, শ্রীপুর (উত্তর) ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আলখাছ উদ্দিন, মুক্তিযোদ্ধা সাংকৃতিক সম্পাদক জালাল উদ্দিন, শ্রীপুর (উত্তর) ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ২নং ওয়ার্ড ইউপি সদস্য হাসান মিয়া, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সুনামগঞ্জ জেলা সভাপতি সোহেল আহমদ বিপ্লব বাবু, মুক্তিযোদ্ধা সন্তান মো. মিজান মিয়া, সাইফুল ইসলাম, সাদ্দাম হোসেন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, প্রায় এক বছরপূর্বে কলাগাঁও গ্রামের চাঁন মিয়ার ছেলে ও তার সঙ্গীয়রা মিলে একই গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুর ছাত্তারের ছেলে মিজানুর রহমানের একটি হ্যান্ড ট্রলির ইঞ্জিনের মাথা চুরি করে নিয়ে জামালগঞ্জের একটি গ্রামে বিক্রি করে দেয়। অনেক খোঁজাখুজির পর কিছুদিন পূর্বে চুরি হওয়া ইঞ্জিনের হ্যান্ড ট্রলির মাথাটি মিজানুর রহমানের চাচাতো ভাই বীর মুক্তিযোদ্ধা আলখাছ মিয়ার ছেলে খাইরুল হোসেন জামালগঞ্জ থেকে উদ্ধার করলে ক্ষিপ্ত হয় এ চক্রটি। এ চক্রটি স্থানীয় বিচার শালিশ না মেনে গত ১১ই জুন শুক্রবার কলাগাঁও গ্রামের একটি বিয়ের অনুষ্ঠানে চোরদের মদদাতা জয়দরের নির্দেশ্যে তার ছেলে নজরুলের নেতৃেত্ব আবুল মিয়া, চাঁন মিয়া, বুরহান, স্বপন, খলিল গনংরা তাদের বেদড়ক মারপিট করে। বক্তারা আরো বলেন, এ চক্রটি জয়দরের নেতেৃত্বে এলাকায় সবসময় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আতংক সৃষ্টি করে রাখে। সন্ত্রাসী হামলার পরেও অভিযুক্তরা মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানী, মুক্তিপন দাবীসহ হুমকি দিয়ে আসছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!