1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

সিলেটে অটোরিক্সার ভেতর তরুণীকে ধর্ষণ, আটক ২

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১, ৮.১৩ পিএম
  • ২৪৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সিলেট নগরীর দক্ষিণ সুরমা এলাকার এক তরুণীকে জালালাবাদ থানা এলাকায় নিয়ে অটোরিকশার ভেতর গণধর্ষণ করেছেন দুই যুবক। এ ঘটনায় দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সোমবার রাত আনুমানিক ১০ টার দিকে জালালাবাদ থানাধীন কান্দিগাঁও ইউনিয়নস্থ নীলগাঁও পুঁটিকাটা ব্রিজের পাশে নির্জন স্থানে অটোরিকশা দাড় করিয়ে তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে শহরের দিকে ফেরার সময় তরুণীর কান্না শুনে অটোরিকশা আটকিয়ে দুই যুবকে পুলিশে দেন স্থানীরা।

ওই দুই যুবক হলেন- জালালাবাদ থানা এলাকার ইসলামপুর মানসিনগর এলাকার কাপ্তান মিয়ার পুত্র তাজ উদ্দিন (২২) ও একই এলাকার রজন মিয়ার পুত্র এখলাছুর রহমান। তবে এসময় অটোরিকশা চালক আসামী ফুল মিয়া পালিয়ে যান বলে জানায় পুলিশ। তাৎক্ষনিক তরুণীকে উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে পুলিশ।

এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে জালালাবাদ থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় তাদের দুইজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে মঙ্গলবার সন্ধ্যায় জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান।

তিনি জানান, আসামি তাজ উদ্দিনের সাথে ওই তরুণীর পরিচয়। এস সুবাদে সে বিয়ের আশ্বাস দিয়ে তরুণীকে সোমবার রাত সাড়ে ৮ টার দিকে দক্ষিণ সুরমা এলাকা থেকে অটোরিকশা করে আম্বরখানা এলাকায় নিয়ে আসে। পরে আম্বরখানা থেকে অটোরিকশাতে উঠে এখলাছুর রহমান নামের তার এক বন্ধু। পরে তরুণীকে অটোরিকশা করে শহরতলীর পুঁটিকাটা ব্রিজের পাশে নিয়ে গিয়ে অটোরিকশা দাড় করিয়ে দুইজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের পর তরুণীকে আবার একই অটোরিকশা করে শহরের দিকে নিয়ে আসার সময় তার কান্না শুনে স্থানীয়রা অটোরিকশা থামিয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীকে উদ্ধার করে তাজ উদ্দিন ও এখলাসুর রহমানকে আটক করে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!