1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

সুনামগঞ্জে ৪৮ জনের নমুনা সংগ্রহ করে করোনা শনাক্ত ২ জনের

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৮.০৮ এএম
  • ১৯৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জ জেলায় ৪৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২ জন। এরমধ্যে তাহিরপুর উপজেলায় ১ জন এবং ধর্মপাশা উপজেলার ১ জন। এদিকে নতুন করে আরোগ্য লাভ করেছেন ছাতক উপজেলার ৯ জন। বুধবার জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন স্বাক্ষরিত কোভিড ১৯ রিপোর্ট সূত্রে এই তথ্য জানা যায়।
রিপোর্ট অনুযায়ী বর্তমানে আইসোলেসনে আছেন ৬৮ জন। এরমধ্যে সর্বোচ্চ ২৬ জন সুনামগঞ্জ সদর উপজেলায়। এছাড়াও ছাতক উপজেলার ২৩ জন, দোয়ারাবাজার উপজেলার ৩ জন, বিশ^ম্ভরপুর উপজেলায় ১ জন, তাহিরপুর উপজেলার ৩ জন, ধর্মপাশা উপজেলার ২ জন, জগন্নাথপুর উপজেলার ১০ জন আইসোলেসনে রয়েছেন।
জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২৮৪৯ জন। এরমধ্যে আরোগ্য লাভ করেছেন ২৭৫১ জন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যুবরণ করেছেন ৩০ জন।
উল্লেখ্য, করোনাভাইরাস শনাক্তে এ পর্যন্ত ১৯ হাজার ৮৮৪ জনের নমুনা টেস্ট করা হয়েছে। এরমধ্যে রিপোর্ট পাওয়া গেছে ১৯ হাজার ৩৬৮ জনের। এরমধ্যে করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন ২ হাজার ৭০৬ জন। এদিকে এন্টিজেন নমুনা পরীক্ষা করা হয়েছে ১,৩৫১ জনের। এরমধ্যে আক্রান্ত শনাক্ত হয়েছেন ১৪৩ জন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!