1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২০ জুন ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

কমার্শিয়াল ইম্পর্টেন্ট পার্সন হিসেবে সিআইপি কার্ড পেলেন সজীব রঞ্জন দাশ

  • আপডেট টাইম :: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৪.১০ পিএম
  • ১৩১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দেশের রপ্তানী বাণিজ্যে গুরুত্বপূর্ণ অবদানেরর জন্য সিআইপি (কমার্শিয়াল ইমপর্টেন্ট পার্সন-২০১৭) নির্বাচিত হওয়ায় এফবিসিসিআইয়ের পরিচালক, সুনামগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সহ সভাপতি সজীব রঞ্জন দাশকে সিআইপি কার্ড প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে হোটেল ইন্টার কন্টিনেন্টাল (শেরাটন) হলরুমে ঝাকঝমক অনুষ্টানের মাধ্যমে এফবিসিসিআই প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম ও সজিব রঞ্জন দাশসহ ১৮২জন বিশিষ্ট ব্যবসায়ীকে সিআইপি কার্ড প্রদান করেন বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী টিপু মুনসী।

অনুষ্টানে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ এমপিসহ দেশের বিশিষ্ট রাজনীতিবিদ ও শিল্পপতিরা উপস্থিত ছেলেন।
অনুষ্টানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি সজীব রঞ্জন দাশের গলায় সিআইপি কার্ড ঝুলিয়ে দেন। অতিথিবৃন্দ একে একে ১৮২ জন সিআইপিকে কার্ড প্রদান করেন।
গত ১৮ সেপ্টেম্বর বাণিজ্য মন্ত্রণালয় ২০১৭ সালের সিআইপি তালিকা প্রকাশ করে। রাষ্ট্রপতির নির্দেশে সিআইপি তালিকাটি প্রকাশ করেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. মোস্তফা জামাল।
উল্লেখ্য সিআইপিরা বিশেষ পাস কার্ড পেয়ে থাকেন। যার মাধ্যমে স্টিকারযুক্ত গাড়িতে সচিবালয়ে প্রবেশ, বিমান বন্ধর ও বিদেশ ভ্রমণে বিশেষ সুবিদাসহ দেশেও বিশেষ সম্মান পেয়ে থাকেন।
সজীব রঞ্জন দাশ সিআইপি নির্বাচিত হওয়ায় সুনামগঞ্জ সিলেট ও বরিশালের ব্যবসায়ীরা অভিনন্দন জানিয়েছেন।
সিআইপি নির্বাচিত হয়ে সজীব রঞ্জন দাশ কৃতজ্ঞতা প্রকাশ করেন এফবিসিসিআই প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম, প্রাক্তন সিআইপি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুটু, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলসহ সুধী ও অনুরাগীদের।
তিনি দেশের কল্যাণে কাজ করার অঙ্গিকার করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!