1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

৩০ হাজার ঘনফুট মাটিসহ ড্রেজার মেশিন জব্দ

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ৩.০৮ এএম
  • ২৩১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সদর উপজেলার ভ্রাম্মণগাও সংলগ্ন সুরমা নদীর চর থেকে ৩০ হাজার ঘনফুট মাটিসহ একটি ড্রেজার জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহষ্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ আহমদের নেতৃত্বে ‘মা মাটির দেশ’ নামের ড্রেজার মেশিনটি জব্দ করে সদর থানা পুলিশের কাছে হস্থান্তর করেছে পুলিশ।
জানা গেছে দীর্ঘদিন ধরে ‘মা মাটির দেশ’ নামের ড্রেজারটি অবৈধভাবে সুরমা নদীর বিভিন্ন স্থানে মাটি উত্তোলন করে আসছিল। বৃহষ্পতিবার বিকেলে নদী থেকে অবৈধভাবে মাটি উত্তোলনের খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ আহমদ অভিযানে নামেন। ভ্রাম্যমাণ আদালতের খবর পেয়ে সটকে পড়ে ড্রেজারের মালিক-শ্রমিকরা। পরে ম্যাজিস্ট্রেট ড্রেজার দিয়ে উত্তোলিত ৩০ হাজার ঘনফুট মাটি ও নৌকাসহ মেশিনটি জব্দ করে সদর থানা পুলিশের কাছে হস্থান্তর করেন।
অভিযান পরিচালনার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন ভূমি অফিসের সহকারি কর্মকর্তা কাজী শামসুল হুদা সোহেল, সদর থানার এসআই বাবুল, সার্ভেয়ার আতিকুর রহমান, ভূমি অফিসের সহকারি জহির মিয়া প্রমুখ।
সদর থানার ওসি মো. শহীদুল্লাহ বলেন, মালিকবিহীন ড্রেজার মেশিনটি আমাদের কাছে হস্থান্তর করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরবর্তীতে মালিকানা দাবি করে কেউ আসলে আদালত জরিমানা করবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!