1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জ -৩ আসনে আজিজুস সামাদ ডনের নির্বাচনী শো-ডাউন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮, ৪.১৫ পিএম
  • ১৬৮ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি::
জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে বাংলাদেশের অস্তত্বি থাকবে না। কারন শেখ হাসিনার হাতেই একমাত্র বাংলাদেশ সুরক্ষিত। তাই বাংলাদেশ রক্ষায় আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে হবে।
তিনি বলেন, বাবার মৃত্যুর পর থেকে প্রায় ১৪ বছর ধরেই আপনাদের সুখ দুঃখের সাথী হয়ে মাঠে পড়ে আছি। আপনাদের ভালবাসা আর প্রেরনায়ই আমার শক্তি। আপনাদের সেবায় করার লক্ষ্যে কেন্দ্রীয় নিদের্শে আমি নৌকার পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছি। তিনি বলেন, আপনার ঐক্যবদ্ধ থাকলে এবার আওয়ামীলীগের মনোনয়ন আমি পাব। তিনি বলেন, আজ থেকে নির্বাচনী প্রচারনা শুরু হলো আমাদের।ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে প্রচারনাং অংশ নেওয়ার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।
হস্পতিবার বিকেলে নির্বাচনী প্রথম শো-ডাউন শেষে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের একাংশের উদ্যোগে আয়োজিত ঈদপুনর্মিলনী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
উপজেলার সদরের জগন্নাথপুর মধ্যবাজারে জগন্নাথপুর পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মনাফের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন মাষ্টার এবং সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্রের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন
দক্ষিন সুনামগঞ্জ আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম, প্রবীন আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান সুফি মিয়া চৌধুরী, দক্ষিন সুনামগঞ্জ আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার, পাতারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জেলা পরিষদের সদস্য সৈয়দ ছাব্বির আহমদ, উপেজলা আওয়ামী লীগের সাবেক সাংগঠকি সম্পাদক শহিদুল ইসলাম বকুল, কলকলিয়া ইউনিয়ন পরিষশদের চেয়ারম্যান আব্দুল হাসিম, পাটলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক চেয়ারম্যান আঙ্গুর মিয়া, পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল গফুর,মীরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কাদির, রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শাহিন আহমদ, পৌর আওয়ামী লীগ নেতা পৌর কাউন্সিলর আবার মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারন সম্পাদক মোতাহির আলী, সহ-সভাপতি হোসাইন আহমদ টিটু, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীর, ছাত্রলীগ নেতা তৈয়বুর রহমান সিতু, মিঠন দেব, সাইফুর রহমান সোহাগ প্রমুখ। এর পূর্বে উপজেলার বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল সভাস্থলে এসে মিলিত হয়। পরে আজিজুস সামাদ আজাদ ডনের নেতৃত্বে বাজার প্রাঙ্গন থেকে বিরাজ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সভায়স্থলে গিয়ে শেষ হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!