1. haornews@gmail.com : admin :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন

দোয়ারায় বানের জলে তলিয়ে যাওয়া যুবকের খোঁজ মিলেনি

  • আপডেট টাইম :: বুধবার, ১ জুলাই, ২০২০, ৭.৩২ এএম
  • ৩৬ বার পড়া হয়েছে

দোয়ারা প্রতিনিধি:: দোয়ারাবাজারে বানের তোড়ে তলিয়ে নাজির আহমদ (৩০) নামের এক যুবক নিখোঁজ রয়েছেন। সোমবার রাত পর্যন্ত তার সন্ধান মিলেনি। তিনি সদ্য বিবাহিত ছিলেন।
দোয়ারাবাজার-সুনামগঞ্জ সড়কের পাশে নোয়াগাঁও খালে রবিবার রাতে প্রবল স্রোতের হারিয়ে যান তিনি। নিখোঁজের পর স্থানীয়দের চেষ্টা ও খোঁজাখুজির পর কোন সন্ধান না পাওয়ায় ডুবুরি দলকে খবর দেয়া হয়। তবে মঙ্গলবার রাত দশটা পর্যন্ত তার সন্ধান মিলেনি।
নিখোঁজ যুবক উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের মঙ্গলপুর গাজীনগর গ্রামের ছিদ্দেক আলীর ছেলে।
দোয়ারাবাজার থানার ওসি আবুল হাসেম নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন।
নজির আহমদের প্রতিবেশি আমিনুর রশিদ জানান, মাত্র দু’সপ্তাহ আগে বিয়ে করেছেন নাজির আহমদ। ঘটনার রাতে তিনি একই উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ঢুলপশি গ্রামে শ্বশুর রজব আলীর বাড়িতে যাচ্ছিলেন। দোয়ারাবাজার-সুনামগঞ্জ সড়কের নোয়াগাও খাল এর সড়ক দিয়ে যখন পায়ে হেঁটে যাচ্ছিলেন তখন প্রবল স্রোত ছিল। পারাপারের সময় হঠাৎ পা ফসকে গিয়ে পাশের খালের পানিতে তলিয়ে গেলে আর পাওয়া যায়নি।

জানা গেছে নিখোঁজ ব্যক্তি একটি ঔষধ কোম্পানিতে চাকরি করতেন। এলাকায় বেশ পরিচিত নাজির আহমদের হারিয়ে যাওয়ার খবর আজ সকাল থেকে ভার্চুয়াল জগত ফেইসবুকসহ অন্যান্য মাধ্যমে বেশ প্রচার হতে থাকে। আজ সারা দিন স্বজনেরা নিখোঁজের স্থান ও আশপাশে অনেক চেষ্টা চালিয়েছেন। নাজির আহমদের সন্ধানে অপেক্ষার গুনছেন সবাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!