1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

ট্যাকেরঘাট কলেজের নাম অক্ষুন্ন রাখতে মানববন্ধন: অধ্যক্ষ ও সভাপতিতে ক্ষমা চাওয়ার আহ্বান

  • আপডেট টাইম :: শনিবার, ৬ আগস্ট, ২০১৬, ৩.০০ পিএম
  • ১৬৬ বার পড়া হয়েছে

রাজন চন্দ::
মুক্তিযুদ্ধের স্মৃতিবিজরিত সীমান্তের ‘ট্যাকেরঘাট চুনাপাথর খনিজ প্রকল্প উচ্চ বিদ্যালয় ও কলেজের নাম অক্ষুন্ন রাখতে উপজেলার লাকমা চকবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। শনিবার বিকেলে এ মানববন্ধনে এলাকার সর্বস্থরের প্রায় সহ¯্রাধিক লোক অংশ নেন। বক্তারা এই অপচেষ্টায় জড়িত কলেজের সভাপতি ও অধ্যক্ষকে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমিন, ইউপি সদস্য বাচ্চু মিয়া, ট্যাকেরঘাট খনিজ প্রকল্প উচ্চ বিদ্যালয় ও কলেজ ছাত্র মিজানুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, গত ২ আগষ্ট সোমবার সুনামগঞ্জ চীফ জুডিয়াল ম্যাজিস্টেট আদালতে ট্যাকেরঘাট চুনাপাথর খনিজ প্রকল্প উচ্চ বিদ্যালয় ও কলেজ এর নাম পরিবর্তনের জন্য উক্ত কলেজ অধ্যক্ষ খায়রুল ইসলাম ও পরিচালনা কমিটির সভাপতি হাজী আলখাছ উদ্দিন খন্দকার এফিডেবিটের মাধ্যমে কলেজের বর্তমান নাম বাদ দিয়ে গোপনে ‘হাজী আলখাছ উদ্দিন খন্দকার উচ্চ বিদ্যালয় ও কলেজ’ নামকরনের জন্য আদালতে এফিডেবিটের কাগজপত্রাদি জমা দিয়ে নাম পরিবর্তনের চেষ্টা করেন। এরই প্রতিবাদে আজ আমাদের এই মানববন্ধন।
যতক্ষন পর্যন্ত কলেজ অধ্যক্ষ ও সভাপতি এলাকাবাসীর নিকট নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করে নাম পরিবর্তনের চেষ্টা করবে না এই মর্মে অঙ্গীকার করবেন, ততক্ষণ পর্যন্ত আমাদের এ আন্দোলন চলবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!