1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

শান্তিগঞ্জকে পৌরসভায় উন্নীতকেণের কাজ দ্রুত শুরু হবে: এমএ মান্নান

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯.০৮ পিএম
  • ১৫৪ বার পড়া হয়েছে

শান্তিগঞ্জ প্রতিনিধি::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, শান্তিগঞ্জ উপজেলাকে পৌরসভায় উন্নীত করা হবে। পৌরসভার কাজ খুব দ্রুত শুরু করা হবে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বাঙালিকে কেউ আর দমিয়ে রাখতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সারাবিশ্ব এখন আমাদের প্রধানমন্ত্রীকে সম্মান করে। দেশের উন্নয়নে যা দরকার সব করা হবে। পাগলা ও গনিগঞ্জসহ উপজেলার সব ব্রিজ হবে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে কিছু মানুষ উন্নয়নে বাধা দিয়েছে। আমার মন ভেঙে দিয়েছে তারা। তবে আমি আবারও পুরোদমে উন্নয়নের কাজ শুরু করব। সেখানে আপনাদের উপস্থিতি ও সমর্থন চাই।

ছাত্রলীগ সম্পর্কে মন্ত্রী বলেন, ছাত্রলীগ দুর্নীতি, চাঁদাবাজি করে না। এই ধারাবাহিকতা রক্ষা করে আমাদের প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবে তোমরা। দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন সুনাগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ।

সম্পাদক ইমরান হোসেন তালুকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মন্ত্রীর রাজনৈতিক সচিব আবুল হাসনাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম, ভাইস চেয়ারম্যান নুর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা কামরুল ইসলাম

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!