1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাহিরপুরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম তালুকদারের মাদকবিরোধী শোভাযাত্রা

  • আপডেট টাইম :: বুধবার, ২০ জুন, ২০১৮, ৫.০১ পিএম
  • ২০৭ বার পড়া হয়েছে

রাজন চন্দ্র,তাহিরপুর:
মাদক,সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(২০ জুন) বিকেলে তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে ও সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ড. রফিকুল ইসলাম তালুকদারের উদ্যোগে অনুষ্ঠিত মাদক বিরোধী র‌্যালী উপজেলা শহরের বিশেষ বিশেষ সড়ক প্রদিক্ষন শেষে উপজেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।
তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি আব্দুল মজিদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ আশরাফুল ইসলামের সঞ্চাালনায় অনুষ্ঠিত মাদকবিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক ড. রফিকুল ইসলাম তালুকদার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের সমাজ ও রাষ্ট্রকে আমাদেরই বিনির্মাণ করতে হবে। আজকের তরুণরাই আগামী দিনের ভবিষ্যৎ। তরুণ, সৎ ও শিক্ষিত নেতৃত্বই বঙ্গবন্ধুর সত্যিকারের আদর্শিক রাজনীতি প্রতিষ্ঠা করার ও সোনার বাংলা গড়ার সম্ভাবনা। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন কার্যকরীভাবে বাস্তবায়ন করতে হলে মাদক, দুর্নীতি, সন্ত্রাস ও শোষণ মুক্ত সমাজ গঠন অপরিহার্য। আমি আপনাদের কাছে এসেছি আপনাদের নিয়ে একটি মাদক, সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী আন্দোলন গড়ে তোলার জন্য। আসুন আমরা সকলে মিলে সতস্ফুর্তভাবে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিকে না বলি এবং একটি শোষণমুক্ত সমাজ গড়ে তোলার অঙ্গীকার করি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মধ্যনগর থানা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি শেখ মোহাম্মদ আলী হোসেন,সাধারন সম্পাদক কৃপেশ চন্দ্র সরকার। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদ যুগ্ম-সাধারন সম্পাদক রুবায়েত আলম রুবেল,সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রুবেল প্রমুখ।
সভার পুর্বে তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদ নেতাকর্মীদের অংশগ্রহনে সদর বাজরে স্বাগত মিছিল অনুষ্ঠিত হয় এবং সভা শেষে তাহিরপুর বাজারে স্থানীয় জনতা, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং বঙ্গবন্ধু পরিষদের স্থানীয় কর্মী ও নেতৃবৃন্দদের নিয়ে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন ড.মোহাম্মদ রফিকুল ইসলাম তালুকদার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!