1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

সুনামগঞ্জের বিভিন্ন হাওরে ধান কাটার সময় বজ্রপাতে চার কৃষক শ্রমিক নিহত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ মে, ২০১৮, ১.৩১ পিএম
  • ২৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টা::
সুনামগঞ্জের বিভিন্ন হাওরে ধান কাটার সময় বজ্রপাতে চার কৃষক শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৫জন। মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকেলর মধ্যে পৃথক বজ্রাঘাতে এসব হতাহতের ঘটনা ঘটে।
পুলিশ, এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর বারটার দিকে দিকে জামালগঞ্জের পাগনার হাওরে ধান কাটার সময় খোঁজার গাও গ্রামের কৃষক কমলাকান্ত তালুকদার ঘটনাস্থলেই মারা গেছেন। আহত হন তার দুই ছেলে। স্কুল পড়–য়া ছেলে নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সৈকত তালুকদার এবং আরেক ছেলে পিংকু তালুকদার এবং একই গ্রামের জ্ঞান তালুকদার নামের আরেক কৃষক। আহত দুই ছেলেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
একই সময়ে একই হাওরে ভীমখালি ইউনিয়নের কলকখতা গ্রামের কৃষক হিরন মিয়া বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান। দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলার খরচার হাওরে ধান কাটার সময় বজ্রপাতে গুরতর আহত হন মেরুয়াখলা গ্রামের কৃষক মনিরুল আলম (৪৫)। বিকেলে তিনি মারা যান। তার সঙ্গে বজ্রাঘাতে আহন হন একই এলাকার কৃষক ওসমান গণি ও আলমগীর। গুরতর আহত আলমগীরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সুনামগঞ্জের ডিআইও ওয়ান মো. আনোয়ার হোসেন মৃধা বলেন, বিভিন্ন স্থানে সুনামগঞ্জের হাওরে বজ্রপাতে চারজন মারা গেছেন। এদের মধ্যে কৃষক এবং ধানকাটা শ্রমিকও রয়েছেন। বজ্রপাতে আরো কয়েকজন আহত হয়েছেন বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!