1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন

দিরাইয়ে জলমহাল দখলকে কেন্দ্র করে আ.লীগ বিএনপি নেতার সমর্থকদের সংঘর্ষে নিহত ১

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮, ১১.৩৮ এএম
  • ১৬৫ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি:
দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টান্নি গ্রুপ জলমহাল দখলকে কেন্দ্রকরে কুলঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা বিএনপি নেতা মুজিবুর রহমান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন চৌধুরী ডনেল’র লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১ জন নিহত ও ১০জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কোটি টাকার এ জলমহালটি এক পক্ষ দখল ও অপর পক্ষ বাধা প্রদান করলে সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমানের ভগ্নিপতি তেতৈয়া গ্রামের মজনু মিয়া (৬২) নিহত হন। আহতদের মধ্যে ডনেল গ্রুপের তেতৈয়া গ্রামের সুপার মিয়া (৩৫), আব্দুর রহিম (৫০), শাহেদ মিয়া (২৫) ও ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান পক্ষের একই গ্রামের নাজমুল মিয়া (২৫) কে গুরুতর আহতাবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ এবং অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে।
জানা গেছে ধীতপুর নামের একটি মৎস্যজীবী এই জলমহালটি ইজারা নেওয়ার পর এর বেশ কিছু অংশ দখলে রাখেন বিএনপি নেতা মুজিবুর রহমান। পরে বাধ্য হয়ে মৎস্যজীবীরা জলমহালটি আওয়ামী লীগ নেতা এডভোকেট সোহেল আহমদ ও ডনেল চৌধুরীর কাছে বিক্রি করে দেন। ডনেল চৌধুরী এ ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রণালয়, জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ বিভিন্ন স্থানে লিখিত অভিযোগও করেন বলে জানা যায়।
দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামী গ্রেফতাওে পুলিশ অভিযান চলছে। এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!