1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জলাভূমি পুনরুদ্ধারের এখনি শেষ সময় ।। পাভেল পার্থ আগামী জুনে রামপাল বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় ইউনিট চালু হবে ঢাকায় জমির কাঠা সর্বোচ্চ ৭ কোটি ৭৫, নিচে ৬০ লাখ! সুনামগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি সোয়েল, সম্পাদক কামাল ও সাংগঠনকি সম্পাদক জহুর নির্বাচিত ধর্মপাশায় সাজাপ্রাপ্ত গরু চোর ঢাকা থেকে গ্রেপ্তার শাল্লায় ধর্ষণ চেষ্টা : থানায় অভিযোগ ইরানের সামরিক স্থাপনায় ইসরায়েলের ড্রোন হামলা পাকিস্তানে মসজিদে বোমা বিস্ফোরণ, নিহত ২৮ জন ২৮ দিন পর বই পেয়ে পৃষ্ঠা ওল্টিয়ে বিস্মিত শিশুরা এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও স্বাস্থ্যসেবা প্রদান

সুনামগঞ্জে পুলিশ সুপার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট: ৩-১ গোলে তাহিরপুরকে হারাল জগন্নাথপুর

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, ১২.১৬ পিএম
  • ২২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে পুলিশ সুপার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টর উদ্ধোধন হয়েছে। রবিবার বিকেলে এ সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে
টুর্নামেন্টর উদ্ধোধন করেন সিলেট রেঞ্জের ডিআইজি মো.কামরুল আহসান। উদ্বোধনী খেলায় জগন্নাথপুর থানা ফুটবল দল তাহিরপুর থানা ফুটবল দলকে ৩-১ গোলে পরাজিত করেছে। খেলায় জেলার ১২টি থানার ফুটবল দল অংশ নিয়েছে। আগামীকাল সুনামগঞ্জ সদর ও মধ্যনগর থানা ফুটবল দলের মধ্যে খেলা অনুষ্টিত হবে।
জমকালো ফুটবল প্রতিযোগিতার আগে জেলা প্রশাসক ও জেলা ক্রিড়া সংস্থার সভাপতি মো. সাবিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন খেলার প্রধান পৃষ্টােপষক পুলিশ সুপার মো. বরকত উল্লাাহ খান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী প্রমুখ। উদ্ধোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান বলেন, সুনামগঞ্জ সংস্কৃতির রাজধানী। খেলাধুলা এই ঐতিহ্যরই অংশ। কিন্তু গ্রাম বাংলার প্রধাতম এই খেলা হারিয়ে যাচ্ছে। তিনি বলেন, বেশি খেলাধুলার চর্চা হলে যুব সমাজ মাদক সন্ত্রাস থেকে দূরে থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!