1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

জামালগঞ্জে কিন্ডারগার্ন্টেনে জেএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও মা সমাবেশ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭, ৩.১৫ পিএম
  • ১৬৫ বার পড়া হয়েছে

ভ্রাম্যমাণ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় জামালগঞ্জ কিন্ডারগার্ন্টেনে সমাপনী পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে কিন্ডারগান্টেনের মাঠে মা সমাবেশে সভাপতিত্ব করেন, কিন্ডারগান্টেনের অধ্যক্ষ জরিনা আক্তার বিনা। সিনিয়র শিক্ষক আলী আমজদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো: শফিউল আলম। বিশেষ অতিথি হিসাব উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মীর আব্দুল্লাহ আল মামুন, কিন্ডারগার্ন্টেন পরিচালনা কমিঠির সদস্য সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, আবুল কালাম আজাদ, সাংবাদিক ফোরাম সভাপতি মো: ওয়ালী উল্লাহ সরকার, মা প্রতিনিধি নির্ল্পিতা হালদার।
সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন, অধ্যক্ষ জরিনা আক্তার বিনা। বক্তব্যের শুরুতেই সাবেক অধ্যক্ষ গোলাম মর্তুজা স্যারের সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ায় উনার আত্মার মাগফেরা কামনা করা হয়। বিদায়ী ছাত্রীদের মাঝে কবিতা পাঠ ও বক্তব্য রাখেন, তাসমিয়া চৌধুরী ফারহা।
অনুষ্ঠানে বিদায়ী ছাত্র/ছাত্রীদের ক্রেষ্ট সহ পরীক্ষায় ব্যবহৃত ফাইল, কলম, স্কেল উপহার প্রদান করা হয়। ছাত্র/ছাত্রীদের অভিভাবকদের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী বিদ্যালয়ে প্রদান করেন। সার্বিক তত্বাবধানে ছিলেন, কিন্ডারগার্ন্টেন শিক্ষক আলী আক্কাছ মুরাদ। বক্তাগণ শিক্ষার মানউন্নয়নে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২ লক্ষ টাকা এডিপি ফান্ড থেকে প্রদান করেন।
উপজেলায় বার বার রেজাল্ট ভাল করার জন্য কিন্ডারগার্ন্টেন পরিচালনা পরিষদ শিক্ষক/শিক্ষিকাদের অভিনন্দন জানান। এর পূর্বে তিনি জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন, আলা উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে স্কাউটদের প্রেরেট গ্রাউন্ডে সালাম গ্রহণ করেন। কাশীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও গজারিয়া চানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!