1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাহিরপুরে আ.লীগ নেতা শফিকুলের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা: বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭, ৩.১৭ পিএম
  • ১৭৭ বার পড়া হয়েছে

রাজন চন্দ, তাহিরপুর::
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারন সম্পাদক ও আওয়ামী পরিবারের ত্যাগী ও নিবেদিতপ্রাণ নির্যাতিত নেতা শফিকুল ইসলাম এর বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক যুদ্ধাপরাধী অভিযোগের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুরে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
তাহিরপুর সদর পুর্ব বাজার শহীদ মিনার প্রাঙ্গণে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে উপজেলা শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল প্রদিক্ষন করে মধ্য বাজার দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা’র সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা রাজন চন্দ এর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি সুষেন বর্মন, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি রফিকুল ইসলাম, সদর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবর আলী, ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা পুত্র এমদাদ নুর, উপজেলা আওয়ামী লীগ অন্যতম সদস্য আজিজুল হক, মুক্তিযোদ্ধা সন্তান ও যুবলীগ নেতা হোসাইন শরীফ বিপ্লব, উপজেলা মৎস্যজীবী লীগ সহ-সভাপতি একরামুল হুদা, হাবুল মিয়া, শ্যামল মিয়া, আব্দুছ সালাম, আমির মিয়া, দক্ষিন শ্রীপুর ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি আব্দুল ওদুদ, ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক সুয়েজ মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দ্বীজেন্দ্র লাল রায়, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সাম্পাদক নুরুল হুদা, উপজেলা ছাত্রলীগ নেতা আবুল কাশেম, আশ্রাউজ্জামান ইমন, পথিক হাসান নবী, ধীমান চন্দ, আশরাফুল ইসলাম, পাপলু রহমান, মোনায়েম শরীফ, সাকির আহমেদ, বঙ্গবন্ধু ছাত্রপরিষদ যুগ্ম-আহবায়ক সুজন মিয়া, রোমান আহমেদ তুষা, মনিরাজ ইসলাম দুর্জয়, রকিবুর রহমান, নাদিম আহমেদ প্রমুখ।
প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপির দালালদের প্ররোচনায় তাহিরপুর উপজেলা আওয়ামীলী গের যুগ্ম-সাধারন সম্পাদক ও বিগত চারদলীয় জোট সরকারের আমলে নির্যাতিত নেতা শফিকুল ইসলাম এর বিরুদ্ধে যুদ্ধাপরাধের যে ষড়যন্ত্রমুলক মিথ্যা অভিযোগটি দায়ের করা হয়েছে তা একেবারেই ভিত্তিহীন। প্রকৃতপক্ষে ১৯৭১ সালে যুদ্ধ চলাকালীন সময়ে শফিকুল ইসলাম নিষ্পাপ শিশু ছিল। এ ছাড়াও শফিকুল ইসলাম তাহিরপুর উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও কৃষকলীগের দীর্ঘদিন দায়িত্ব পালন করে বর্তমানে উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন। উপজেলায় আওয়ামী লীগের একজন ত্যাগী, নিবেদিতপ্রাণ ও নির্যাতিত নেতা হিসেবে তিনি পরিচিতি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!