1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

জামালগঞ্জে চাচাতো বোনকে কুপিয়ে খুন করলো মাওলানা আশিক নূর

  • আপডেট টাইম :: শনিবার, ২৭ মে, ২০২৩, ৫.৪৩ পিএম
  • ৭৬ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো বোনকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে চাচাতো ভাই। ২৭ মে শনিবার সকালে জামালগঞ্জের ভা-া মল্লিকপুর গ্রামে এই নৃশংস ঘটনা ঘটে। নিহত জেসমিন আক্তার (৪৮) একই গ্রামের মৃত আনোয়ার হোসেনের স্ত্রী। মাকে বাঁচাতে গিয়ে তার দুই ছেলেও আহত হয়েছেন। এ ঘটনায় একজনককে আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে মল্লিকপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মামদ আলীর ছেলে মাওলানা আশিকনূরের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ ছিল তার চাচাতো বোন জেসমিনের। এ নিয়ে প্রায়ই কথা কাটাকাটি ও হাতাহাতি হতো। এর জের ধরে শনিবার সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে মামদ আলী ও তার ছেলে মাওলানা আশিকনূর ঝগড়ায় লিপ্ত হন। মাওলানা আশিকনূর ধারালো দা দিয়ে জেসমিনের গলায় কোপ দেয়। এসময় তার ছেলে রেজাউল ও জোনায়েদ এগিয়ে এলে তাদেরকে কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা আহত মা ও ছেলেদের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মা জেসমিন মারা যান। দুই ছেলে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে এ ঘটনায় জড়িত জেসমিনের চাচা সাবেক ইউপি সদস্য মামদ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার পুত্র ঘাতক মাওলানা আশিকনূর পালিয়ে গেছেন।
জামালগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুল নাসের বলেন, বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে মাওলানা আশিকনূর তার চাচাতো বোনকে খুন করেছেন। এ ঘটনায় জড়িত তার পিতাকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!