1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সুনামগঞ্জে নির্বাচন কমিশনার মাহবুব:বিদেশিরা খারাপ মন্তব্য করুক সেই নির্বাচন চাইনা

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ মার্চ, ২০১৭, ১.৩৯ পিএম
  • ৪৩৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, সুষ্টু নির্বাচন এখন আমাদের আতœসম্মান ও আতœমর্যাদার প্রতীক। বিদেশিরা আমাদের নির্বাচন নিয়ে নানা মন্তব্য করুক সেটা আমাদের কাম্য হতে পারেনা। তিনি বলেন, যে জাতি মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করেছে সেই দেশে নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে সেটা কাম্য নয়। মুক্তিযুদ্ধের আদর্শে উদ্ধুদ্ধ হয়ে জাতিকে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রশাসনের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান। তিনি যে কোন মূল্যে সুষ্ট নির্বাচন করার অঙ্গিকার ব্যক্ত করেন।
রবিবার বিকেলে সুনামগঞ্জ সার্কিট হাউসে সুনামগঞ্জ-২ আসনের আসন্ন উপনির্বাচনে প্রশাসন ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।
নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার আরো বলেন, নির্বাচন এখন আমাদের আতœসম্মান এবং আতœমর্যাদার প্রতীক। আমার অত্যন্ত সুষ্টু, গ্রহনযোগ্য নির্বাচন করে আমাদের আতœ মর্যাদাকে সমুন্নত রাখতে চাই। মতবিনিময় সভায় উপস্থিত সরকারি কর্মকর্তাদের বলেন, নির্বাচনী পরীক্ষায় আমার উর্ত্তীর্ণ হতে চাই। আপনারা উর্ত্তীর্ণ হলেই আমরা উর্ত্তীর্ণ হব। আমরা সহায়ক শক্তি হিসেবে কাজ করছি। আপনারাই হলেন মূল চালিকা শক্তি। তাই যে কোন মূল্যে সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!