1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

কর্মীসভায় শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার আহ্বান জয়া সেনগুপ্তার

  • আপডেট টাইম :: রবিবার, ৫ মার্চ, ২০১৭, ৪.২৫ পিএম
  • ১২৮ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি :
সুনামগঞ্জের-২ দিরাই-শাল্লা আসনের উপ নির্বাচন উপলক্ষে দিরাইয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বসত্তরের নেতাকর্মীদের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। দিরাই উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল রবিবার দুপুর ২টায় পৌর সদরের বাগানবাড়ি কমিউনিটি সেন্টারে এ কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এই আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. জয়া সেনগুপ্তা। জয়াসেন নেতাকর্মীদের উদ্দেশ্যে অনৈক্য ভুলে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান। তিনি শেখ হাসিনার নৌকা প্রতিককে বিজয়ী করতে সবাইকে বিভেধ ভুলে কাজ করার আহ্বান জানান।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক বিকাশ রায়ের পরিচালনায় কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের সহধর্মীনি আওয়ামীলীগ দলীয় প্রার্থী ড. জয়া সেনগুপ্ত। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুরঞ্জিত সেনগুপ্তের একমাত্র সন্তান সৌমেন সেনগুপ্ত।
বক্তব্য রাখেন দিরাই পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল, সিলেট সহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড. সামছুল ইসলাম, দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. সোহেল আহমদ, সিরাজ উদ দৌলা তালুকদার, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশাররফ মিয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাড, অভিরাম তালুকদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামীলীগ নেতা মতিউর রহমান, এওর মিয়া, ইয়াহিয়া চৌধুরী, যুবলীগের রঞ্জন রায়, জুয়েল মিয়া, মোহন মিয়া, ছাত্রলীগের অসিম তালুকদার, উজ্জল মিয়া, আল মামুন, মান্না তালুকদার লিমনসহ উপজেলার প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।
ড. জয়া সেনগুপ্তা বলেন, সুরঞ্জিত সেনগুপ্তকে আপনারাই তৈরি করেছিলেন। স্থানীয় থেকে আন্তর্জাতিক পর্যায়ে আপনারাই নিয়ে গিয়েছিলেন তাকে। তাই আপনাদের প্রতি সম্মান দেখিয়েই মাননীয় প্রধানমন্ত্রী দলীয় সভানেত্রী আসন্ন উপ নির্বাচনে আমাকে দলীয় প্রার্থী ঘোষনা করেছেন। দলীয় সভানেত্রীর এ উপহারকে আমরা আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবো। তিনি সকল স্তরের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসুন বিভেধ ভুলে শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করি। তিনি বলেন, এ নৌকা আমার নয়। এই নৌকা আওয়ামী লীগের, শেখ হাসিনার এবং সমস্থ বাঙ্গালি জাতির।
তিনি তার প্রয়াত স্বামীর স্মৃতিচারণ করে বলেন, আমার স্বামী মানুষ ছিলেন। তাই মানুষ হিসেবে আমরা কেউই ভুল ভ্রান্তির উর্ধে নয়, তাই উনারও ভুল থাকতে পারে, উনার স্ত্রী হিসেবে আমি সেই ভুলের ক্ষমা প্রার্থী। আপনারা দয়াকরে উনার ভুল গুলোকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে, সকল দুঃখকষ্ট ভুলে নৌকার পক্ষে কাজ করুন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!