1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সুনামগঞ্জে শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ: মানুষ হত্যাকারীর ঠিকানা বেহেস্ত নয়, দোযখ

  • আপডেট টাইম :: শনিবার, ১৬ জুলাই, ২০১৬, ১২.৩১ পিএম
  • ৫৯০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টাার::
সুনামগঞ্জের দিরাই শহরে সুরঞ্জিত সেন গুপ্ত মহিলা কলেজ এবং সুরঞ্জিত সেন গুপ্ত পলিটেকনিকেল ইনস্টিটিউট’র উদ্বোধন করেছেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ। এ শনিবার দুপুর ৩টায় দিরাই পৌর শহরের দোওজ গ্রামে এ উপলক্ষে এক সমাবেশ অনুষ্টিত হয়।
সুনামগঞ্জ-২ আসনের সাংসদ সুরঞ্জিত সেনগুপ্ত’র সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সমাবেশে শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ বলেন, ‘আমাদের কোমলমতি মেধাবী শিক্ষার্থীদের বিপথগামী করার অপচেষ্ঠা হচ্ছে, ইসলামের দোহাই দিয়ে জঙ্গি তৈরি করা হচ্ছে, হত্যা করলে বেহেস্তে যাওয়া যাবে, এমন বিব্রান্তিকর ব্যাখ্যা দিয়ে ভালো ভালো বিশ্ববিদ্যালয়ের মেধাবী তরুণদের ধ্বংস করে দেওয়া হচ্ছে। তিনি পবিত্র কোরআনের আলোকে বলেন, মানুষ হত্যাকারীর ঠিকানা, বেহেস্ত নয়-দোযখ। মন্ত্রী জঙ্গিবাদ প্রতিরোদে শিক্ষক ও অভিভাববদের সচেতন থাকার আহ্বান জানান।
আওয়ামী লীগের উপদেষ্ঠামন্ডলীর সদস্য ও সুনামগঞ্জ-২ আসনের (দিরাই-শাল্লা) সাংসদ সরঞ্জিত সেনগুপ্তের উদ্যোগে দিরাই পৌর শহরের দোওজ এলাকায় এই দুটি প্রতিষ্ঠান হয়েছে। দেড় একর জমির ওপর দুটি প্রতিষ্ঠানের অবকাঠামো নির্মাণের ব্যয় হয়েছে প্রায় ৮০ লাখ টাকা। চলতি বছর থেকে শিক্ষা কাযক্রম শুরু হয়েছে। বৈরী আবহাওয়ার মধ্যেও অনুষ্ঠানে এলাকার রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন শ্রেণি-পেশার বিপূল সংখ্যক লোকজনের পাশাপাশি শিক্ষাথীরাও উপস্থিত ছিলেন।
উদ্বোধনী সমাবেশে বক্তব্য রাখেন, শাহানা রব্বানী এমপি, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসাম, পুলিশ সুপার হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার, পৌর মেয়র মোশাররফ মিয়, সাধারণ সম্পাদক প্রদীপ রায়,অ্যডভোকেট সোহেল আহমদ, মহানগর আওয়ামীলীগ নেতা অ্যডভোকেট সামছুল ইসলাম, শাল্লা উপজেলা আওয়ামীলীগ সভাপতি আল আমিন চৌধুরী, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, লুৎফুর রহমান এওর মিয়া, ইউপি চেয়ারম্যান এহচান চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহ জাহান সরদার, উপজেলা  যুবলীগ সভাপতি রঞ্জন রায়, পৌর যুবলীগ সভাপতি এনামুল হকসহ কলেজ শিক্ষক বৃন্দ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!