1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ টিমের কোচ সুনামগঞ্জের আবু নাসের দোয়ারায় পাগলা শিয়ালের কামড়ে নারী ও শিশুসহ আহত ১৫ সিবিইইউ ও সাস্টিয়ান সুনামগঞ্জ এর গৃহনির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তে ১৫ লক্ষ টাকার অবৈধ পণ্য জব্দ করেছে বিজিবি শাল্লায় সাংবাদিকের বাড়ির মালামাল রাতের আধারে উধাও থানায় জিডি সিলেট সীমান্তের খাল খনন বিষয়ে দিল্লীতে বাংলাদেশ-ভারতের বৈঠক ধর্মপাশায় পুলিশ পেটানো মামলায় ১১ জনের বিরুদ্ধে মামলা নিরুপায় হয়ে সরকার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করেছে ১১ আগস্ট শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু ‘অক্টোবর থেকে লোডশেডিং থাকবে না’

পিস্তল, ককটেলসহ উত্তরা থেকে দুই জেএমবি জঙ্গী আটক

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬, ৮.৩২ এএম
  • ৩০১ বার পড়া হয়েছে

অনলাইন ডেক্স::
রাজধানী ঢাকার উত্তরা ৬ নম্বর সেক্টর থেকে অস্ত্রসহ জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটকরা হলেন কামরুজ্জামান ওরফে সাগর (২৪) ও মো. রাশেদ গাজী ওরফে রাশেদ (২২)।
র‌্যাব-১ এর চেকপোস্ট থেকে আজ বৃহস্পতিবার ভোরে তাদের আটক করা হয়। আজ বৃহস্পতিবার র‌্যাব সদর দপ্তরের মিডিয়া শাখার সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।
র‌্যাব-১ এর অপানেশন অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আকরাম জানান, উত্তরা ৬ নম্বর সেক্টরের রাস্তায় চেকপোস্টে র‌্যাব সদস্যরা সতর্ক অবস্থানে ছিলেন। ভোর ৪টা ২৫ মিনিটে রাস্তায় তাদের গতিবিধি সন্দেহজনক হলে তল্লাশি করতে চাইলে একজন দৌড় দেয়। পরে র‌্যাব সদস্যরা তাদের আটক করে।
এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৯টি ককটেল উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। ককটেলগুলো একটি বাজারের ব্যাগে করে বহন করছিল তারা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!