1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জামালগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা সিলেটে শিল্পকলা একাডেমির কালচারাল অফিসারকে অপসারণের দাবিতে গণস্বাক্ষর কার্যক্রম ২৫০ শয্যা হাসপাতালে সেবার মান বাড়ানোর দাবিতে মতবিনিময় সুনামগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ বন্যার্তদের সহায়তায় সুনামগঞ্জে শিল্পকলা একাডেমির ব্যতিক্রমী ছবি আঁকার কর্মসূচি জগন্নাথপুরে শিক্ষিকা লাঞ্চিত: দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেশের গণমাধ্যমের স্বাধীনতাবিরোধী সকল কালাকানুন বাতিলের দাবি সাবেক ছাত্রলীগ নেতা পান্নার মরদেহ হস্থান্তর করলো মেঘালয় পুলিশ কাদের সিদ্দিকী বললেন: বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর শেখ হাসিনার আওয়ামী লীগ এক নয় বাংলাদেশে সাম্প্রতিক বন্যায় ২০ লাখ শিশু ঝুঁকিতে : ইউনিসেফ

শপথ নিলেন ঢাকার মেয়র-কাউন্সিলররা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০, ১১.৪৫ এএম
  • ১৮৭ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক ::
ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে জয়ী দুই মেয়র এবং কাউন্সিলররা শপথ নিয়েছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে এই শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবনির্বাচিত দুই মেয়রকে শপথ পড়ান। এরপর দুই সিটি করপোরেশনের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের ১৭২ জন কাউন্সিলরকে শপথ পড়ান স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।
গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ঢাকা উত্তর সিটিতে আতিকুল ইসলাম ও দক্ষিণে শেখ ফজলে নূর তাপস মেয়র পদে নির্বাচিত হন। তাঁরা দুজনই ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। আজ শপথ নিলেও মেয়রের আসনে বসার জন্য আগামী মে মাসের মাঝামাঝি সময় পর্যন্ত তাঁদের অপেক্ষা করতে হবে।
ঢাকা উত্তরের মেয়র হিসেবে ৯ মাস দায়িত্ব পালন করা আতিক আইনি বাধ্যবাধকতার কারণে পদত্যাগ করে নির্বাচনে অংশ নেন। অন্যদিকে দক্ষিণে মেয়রের দায়িত্বে থাকা সাঈদ খোকনের এই নির্বাচনে অংশ নেওয়া হয়নি। তাঁর মেয়াদ রয়েছে চলতি বছরের মে মাস পর্যন্ত।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!