1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জে ৫টি সাংগঠনিক ইউনিটে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা দিল আওয়ামী লীগ ছাতকে সানি হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ দেশে ৯০০ টন অক্সিজেন মজুদ আছে : স্বাস্থ্যমন্ত্রী ব্যাংক থেকে বিকাশ: সুনামগঞ্জের চার উপজেলার বয়স্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতাভোগীরা বিপাকে ৫৪ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি স্থগিত সুনামগঞ্জ সীমান্তে পাথর বোঝাই দুটি টাটা ট্রাক জব্দ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করেন: প্রধানমন্ত্রী ‘করোনার প্রণোদনা নিয়ে কেউ অপকর্ম করলে যথাযথ ব্যবস্থা’ ৫ শতাধিক অসহায় পরিবার পেল সুনামগঞ্জ জেলা পরিষদের খাদ্য সহায়তা তাহিরপুরে ছুরিকাঘাতে গ্রাম পুলিশ খুন

বিভিন্ন এলাকায় স্থানীয় সরকার প্রতিনিধিদের নিয়ে মুকুটের নির্বাচনী প্রচারণা

  • আপডেট টাইম :: রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬, ২.৩৯ পিএম
  • ৮৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও এফবিসিসিআইয়ের পরিচালক নূরুল হুদা মুকুট বলেছেন,‘জেলা পরিষদ স্থানীয় সরকারের একটি শক্তিশালী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানকে আমি একটি উন্নয়নমূখি ও জনগন বান্ধব প্রতিষ্ঠানে রুপান্তর করতে চাই। স্থানীয় নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে সুসম বন্ঠনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করতে চাই।’
মোটরসাইকেল প্রতীক নিয়ে রবিবার দিনব্যাপি পৃথক গণসংযোগ ও প্রচার-প্রচারণায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য-সদস্যাদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।
সকালে তিনি দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়ন পরিষদ, দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক, বিকালে পশ্চিম বীরগাঁও ও দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে গণসংযোগ ও পরিষদের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন। প্রচারণাকালে তিনি জনপ্রতিনিধিদের মোটরসাইকেল প্রতীকে ভোট দেয়া ও সার্বিক সহযোগিতা করার আহবান জানান।
দিরাই পৌর শহরের দাউদপুর এলাকায় অবস্থিত সরমঙ্গল ইউনিয়ন পরিষদে চেয়াম্যান এহসান চৌধুরীর সভাপতিত্বে ও স্থানীয় যুবলীগ নেতা মকসুদ আলমের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নূরুল হুদা মুকুট, দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জীতেন্দ্র তালুকদার পিন্টু, সরমঙ্গল ইউপির প্যানেল চেয়ারম্যান শাহাব উদ্দিন, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য দুলাল আহমদ।
মতবিনিময় সভায় সরমঙ্গল ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যা ছাড়াও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান তালুকদার, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংগঠক সেলিম আহমদ মিঠু, মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম প্রমুখ।
দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও ইউপি সদস্য-সদস্যাদের সাথে মতবিনিময় করেন নূরুল হুদা মুকুট। শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর জিতুর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন, ইউপি সদস্য আহমদ আলী, নূরুল আমিন, আরজান মিয়া, সাইদুর রহমান, লাল মিয়া, হায়াতুর ইসলাম, মুজাহিদ মিয়া, মিজান মিয়া, মকবুল হোসেন, জেলা কৃষক লীগের সহ সভাপতি শংকর দাস, আওয়ামী লীগ নেতা জতীন্দ্র তালুকদার, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন মানিক প্রমুখ।
বিকালে একই উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য-সদস্যাদের সাথে টাইলা বাজারে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নূরুল হুদা মুকুট, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জীতেন্দ্র তালুকদার পিন্টু, পশ্চিম বীরগাঁও ইউপি সদস্য সাইদুর রহমান প্রমুখ।
পরে সন্ধ্যায় দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য-সদস্যাদের সাথে মতবিনিময় করেন চেয়্যারম্যান প্রার্থী নূরুল হুদা মুকুট।
মান্নারগাঁও ইউপি চেয়ারম্যান আবু হেনা আজিজের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ুব বখত জগলুল, লক্ষণশ্রী ইউপি চেয়ারম্যান আব্দুল অদুদ, মোহনপুর ইউপি চেয়ারম্যান নূরুল হক, গৌরারং ইউপি চেয়ারম্যান ফুল মিয়া, সুরমা ইউপি চেয়ারম্যান আ. সাত্তার, মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান নূরুল হক, রঙ্গারচর ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, কাঠইর ইউপি চেয়ারম্যান মুফতি সামছুল হক, জাহাঙ্গীরনগর ইউপি চেয়ারম্যান মকসুদ আলী প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!