1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৬ মে ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

জামালগঞ্জে বিএনপির দুইপক্ষের পৃথক প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬, ৩.৫৮ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

জামালগঞ্জ অফিস::
জামালগঞ্জে বিএনপির বিবদমান দুইগ্রুপ পৃথকভাবে ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে। এ  উপলক্ষে দুপুরে জামালগঞ্জে বিএনপি, ছাত্রদল, যুবদল ও অঙ্গ সংগঠন উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে র‌্যালী শেষে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় এর পাশে একটি হোটেলে আলোচনা সভায় মিলিত হয়ে।
উপজেলা বিএনপি’র ১ম যুগ্ম আহবায়ক আ: মুকিত মাষ্ঠারের সভাপতি শ্রমিকদল নেতা মো: আবুলেইছ ও মো: আখতারুজ্জামান তালুকদার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র নেতা মোহাম্মদ আলী, সিরাজ মিয়া, আ: ওয়াহাব, আ: ছত্তার, আজাদ মিয়া। যুবদল নেতা শাহ মোঃ শাহজাহান মিয়া, মো: মাসুক মিয়া, শামছুজ্জামান ধন মিয়া, নুর মিয়া, আজাদ হোসেন বাবলু, লিয়াকত আলী, হাসিন মিয়া, ছাত্র নেতা আল আমীন মিনহাজ প্রমুখ। বক্তারা বলেন, আজ থেকে ৩৮ বছর পূর্বে বহুদলীয় গণতন্ত্রের  প্রবক্তা শহীদ রাষ্ট্র পতি জিয়াউর রহমান এক দলীয় বাকশালী শাসন ব্যবস্থা থেকে বাংলার মানুষকে মুক্ত করতেই বহুদলীয় গনতন্ত্র প্রতিষ্ঠা করে ছিলেন। তার নিজ হাতে গড়া এ দেশের মাটি ও মানুষের প্রাণের সংগঠন বিএনপিকে এই জালিম সরকার ধ্বংস করার চেষ্ঠা করছে। বর্তমান সরকার গণতন্ত্রকে হরন করে মানুষের বাক স্বাধীনতা কে কেড়ে নিতে চাইছে। এই সরকার বিনা কারণে বিএনপির নেতা কর্মী ও সমর্থক সহ সাধারন জনগনকেও মিথ্যা মামলার আসামী করে জেলে পাঠাচ্ছে। বক্তারা গ্রহণযোগ্য নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন দিয়ে জনমত যাচাই এর আহবান জানান। তারা দেশ নেত্রী তিনবারের সফল প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার ও তারুণ্যের তারেক জিয়া সহ সকল নেতা কর্মীকে মিথ্যা মামলা থেকে অব্যহতি দিতে সরকারের প্রতি আহবান জানান।
অন্যদিকে বিকেলে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি নুরুল হক আফিন্দীর সভাপতিত্বে বিএনপির ৩৮তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল ও অঙ্গ সংগঠন নেতাকর্মীদের উপস্থিতিতে ছাত্রনেতা মেহেদী হাসান রোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আ: মালিক, দলীয়নেতা মাও: মো:আশিক নুর, ওয়ালী উল্লাহ সরকার, যুক্তরাজ্য বিএনপি নেতা ব্যারিষ্টার হামিদুল হক আফিন্দী লিটন, সৈয়দ আলী হোসেন, জয়নাল মিয়া, আ:নুর আখঞ্জি, ছাত্রদল সভাপতি গোলাম রব্বানী আফিন্দী, মঈনুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি এ দেশের বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা। তার দুরদর্শীতা ও বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ এক সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উচুকরে দাঁড়িয়ে ছিল। তিনি একদলীয় বাকশালী শাসন ব্যবস্থা থেকে বহুদলীয় গনতন্ত্রের মাধ্যমে দেশ কে সমৃদ্ধ করে ছিলেন। বর্তমান সরকার গায়ের জোরে একদলীয় শাসন ব্যবস্থা চালু করতে চাইছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক জিয়া সহ বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। বক্তারা দলীয় নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!