1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

সিলেটে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুইজনের মৃত্যু

  • আপডেট টাইম :: রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ৫.৫৩ এএম
  • ১৬১ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক ::
সিলেট রেলওয়ে স্টেশন এলাকায় চলন্ত ট্রেনে ওঠার চেষ্টার সময় পড়ে গিয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে।
শনিবার রাত সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।সিলেট রেলওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আন্তনগর উপবন এক্সপ্রেস রাত সোয়া ১০টার দিকে সিলেট স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে ট্রেন ছেড়ে যায়।
“স্টেশনের ৫০ গজ পূর্ব দিকে চলন্ত এই ট্রেনে উঠার চেষ্টা করে দুই যুবক। কিন্তু উঠতে না পেরে তারা পড়ে যায়। এ সময় ট্রেনের চাকায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।”
পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে তাদের নাম-ঠিকানা নিশ্চিত করতে পারেনি পুলিশ।
ওসি জাহাঙ্গীর জানান, ওই দুই যুবক সিলেটের কিন ব্রিজের ওপর রিকশা ঠেলার কাজ করত বলে স্থানীয়রা পুলিশকে জানিয়েছে। তবে তাদের বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!