1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জের দুর্যোগপীড়িতদের পাশে ‘লেখক, শিল্পী, সাংবাদিক ও প্রকাশক’ বৃন্দ সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী

তাহিরপুরে তিন মসে ১৬লাখ টাকার মাদক জব্দ : সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ আগস্ট, ২০১৮, ১১.৫৪ এএম
  • ১০৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সুনামগঞ্জ ও তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মাদক বিরোধী ও মতবিনিময় সভা করেছে তাহিরপুর থানা পুলিশ। এ উপলক্ষ্যে শুক্রবার (৩১আগস্ট) দুপুরে তাহিরপুর থানা প্রাঙ্গনে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত্য কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব।
এসময় প্রধান অতিথি তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব বলেন, আমরা আমাদের নিজ নিজ অবস্থা থেকে কার্যকর প্রদক্ষেপ নিলে মাদক নিমূর্লে সহায়ক হবে এ উপজেলা। সবাইকে ঐক্যবদ্ধ ভাবে পুলিশ প্রশাসনকে মাদক বিষয়ে তথ্য দিয়ে সহযোগীতা করলে যুব সমাজ এই মাদকের হাত থেকে রক্ষা পাবে। আমাদের চেষ্টাও স্বার্থক হবে। এসময় তাহিরপুর থানার ভারপ্রাপ্ত্য কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর জানান, মাদক এই উপজেলা থেকে নির্মূলে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে তাহিরপুর থানায় গত তিন মাসে মাদক বিরোধী বিশেষ অভিযোনে ২৫০৫পিস ইয়াবা, ১কেজি গাজা, ৬৫লিটার চোরাই মদ, ১১৮বোতল ভারতীয় অফির্সাস চয়েজ মদ, দেশী চোলাইমদ তৈরীর ওয়াশ ৮ হাজার ৫ শত লিটার। আটককৃত মাদকের মূল্য ১৫ লাখ ৮৯ হাজার ৭০০টাকা। মাদকের মামলা ৪৩টি, এজহার নামীয় আসামী ৬৫জন, স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের তালিকাভুক্ত ২৬ আসামীসহ মোট গ্রেফতারকৃত আসামী ৪৫জন এবং পলাতক আসামীর সংখ্যা ২০জন। যাদের গ্রেফতারে জোরালো পুলিশী অভিযান অব্যাহত আছে। এছাড়াও উপজেলার বিভিন্ন জলমহল থেকে ২৯লাখ টাকা মূল্যের কোনাজাল উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জেলা ও উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সম্মুখে আগুনে পুরানো হয়।
এছাড়াও অন্যন্যেনর মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি ও দৈনিক সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু, যুগ্মসাধারন সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন জেলা প্রতিনিধি মাসুম হেলাল, সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ, দৈনিক সুনামগঞ্জের ডাকের বার্তা সম্পাদক মানব তালুকদার, দৈনিক জনকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, এনটিভি জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন চৌধুরী, হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, ডিবিসির জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি ও সমকাল উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, দৈনিক যায়যায় দিন পত্রিকার তাহিরপুর প্রতিনিধি বাবরুল হাসান বাবলু, দৈনিক সংবাদ পত্রিকার তাহিরপুর প্রতিনিধি কামাল হোসেন প্রমুখ। এসময় মাদক নির্মূলে বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ন তথ্য তুলে ধরেন উপস্থিত সুনামগঞ্জ ও তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিক ও বক্তাগন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!