1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

ডিসি সাবিরুলের মতো দায়িত্ব নিয়ে আমিও আগামীতে হাওরের বাঁধের কাজ বাস্তবায়ন করব: জেলা প্রশাসক

  • আপডেট টাইম :: বুধবার, ২৯ আগস্ট, ২০১৮, ১০.৫৮ পিএম
  • ২৬২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন, গত বছরের মতো আগামীতেও হাওর রক্ষা বাঁধ নির্মাণকাজ সময়মতো ও সঠিকভাবে সম্পন্ন করা হবে। সকলের সম্মতিতে প্রকল্প গ্রহণ করে বাস্তবায়নও করা হবে কড়া নজরদারির মাধ্যমে। যাতে কৃষকের বরাদ্দ নিয়ে কেউ ছিনিমিনি খেলতে পারেনা।
বুধবার বিকেলে বিশ্বম্ভরপুর উপজেলা গণমিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত ভিশন ২০২১, এসডিজি ২০৩০ ও নিরাপদ সড়ক বিষয়ে উপজেলার জনপ্রতিনিধি সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আমি এই দেশের সন্তান এবং একজন কৃষকের সন্তান হিসেবে সুনামগঞ্জের সাবেক জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলামের মতো দায়িত্বের সঙ্গে জেলা পর্যায় থেকে শুরু করে উপজেলা পর্যায়ে কর্মকর্তাসহ উন্নয়নকাজের সঙ্গে সম্পৃক্ত সকলকে সঙ্গে নিয়ে সুনামগঞ্জের সকল হাওর রক্ষা বাঁধ নির্মাণ কাজসহ সকল উন্নয়ন কাজ বাস্তবায়ন করবো। তিনি বলেন, সুনামগঞ্জের বিভিন্ন দপ্তরের জনবল সংকট নিরসনে প্রয়োজনীয় উদ্যোগ এবং উন্নয়ন প্রস্তাবনা সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে পাঠাবো। সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্যসচিব নজিবুর রহমান, পিএসসি’র চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক মহোদয়সহ সুনামগঞ্জের কৃতী সন্তানরা রয়েছেন। তাদের মাধ্যমে আমাদের সুনামগঞ্জের সমস্যা সমাধানের চেষ্টা করবো।
তিনি আরো বলেন, এই হাওর অঞ্চলটি পর্যটনশিল্পের সম্ভাবনাময় উন্নয়নের ক্ষেত্র। দেশ-বিদেশ থেকে হাজার হাজার মানুষ এখানে আসছেন। তাই সুনামগঞ্জ থেকে বিশ্বম্ভরপুর হয়ে তাহিরপুর সড়কটি সংস্কার করার জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হবে। নিরাপদ সড়কের ক্ষেত্রে সবাইকে সচেতন হওয়ার তাগিদ দেন তিনি।
সভায় সভাপতিত্ব করেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস। বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হারুনুর রশিদ, ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার, দিগেন্দ্র বর্মণ সরকারি ডিগ্রী কলেজের প্রিন্সিপাল বিমলাংশু রায়, ওসি মোল্লা মুনির হোসেন, পলাশ ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ূম মাস্টার, ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, সলুকাবাদ ইউপি চেয়ারম্যান রওশন আলী, বাদাঘাট দক্ষিণ ইউপি চেয়ারম্যান এরশাদ আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আপ্তাব উদ্দিন, উপজেলা আ.লীগ সভাপতি বেনজির আহমদ মানিক, সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জালাল উদ্দিন মোর্শেদ, উপজেলা কৃষি কর্মকর্তা দীপক কুমার দাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সরোয়ার আলম, হাজেরা মুসলিম টেকনিক্যাল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হুমায়ূন রশিদ, বিশ্বম্ভরপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান, বিশ্বম্ভরপুর প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মণ, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন বিশ্বম্ভরপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক হাসান বশির, শফিউল আলম, গিয়াস উদ্দিন ডিলার, মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন, শিক্ষার্থী সাইমা রহমান স্বর্ণা, হুমায়ুন কবির।
সভায় কালাম পাঠ করেন ইফাবা লাইব্রেরিয়ান ফজলুল হক।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!