1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসলেন কাতারের আমির নরেন্দ্র মোদীর মন্তব্য সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ এই বিষয়টি নিয়ে যা বলেছে যুক্তরাষ্ট্র

সুনামগঞ্জে প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটি গঠিত

  • আপডেট টাইম :: রবিবার, ২৬ আগস্ট, ২০১৮, ১১.০৪ এএম
  • ১৬৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। এ উপলক্ষে রবিবার দিনব্যাপী জেলা শিল্পকলা একাডেমির পুরাতন ভবনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
আলোচনা শেষে বিকেলে সাজাউর রহমানকে আহ্বায়ক এবং বেনুমজুমদারকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। আহ্বায়ক কমিটির ৮ জন যুগ্ম আহ্বায়ক হলেন, ফয়সল আহমদ, নরোত্তম রায়, সাফিজ উদ্দিন, রাজনব্রত সরকার, মোর্শেদ আহমদ, সুকান্ত পাল, সুব্রত মৈত্র ও জয়নাল আবেদিন। আরো দুই যুগ্ম আহ্বায়ককে পরবর্তীতে কোঅপ্ট করা হবে।
সিনিয়র শিক্ষক মো. রফিকুল আলম আনরের সভাপতিত্বে ও বেনুরঞ্জন মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ, সুনামগঞ্জ সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর পরিমল কান্তি দে।
অনুষ্টানে বক্তব্য দেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এনামুল কবির, অনন্ত কুমার তালুকদার, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অজিত পাল, প্রচার সম্পাদক মতিলাল গুপ্ত, সহ ক্রিড়া সম্পাদক এখলাছুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য পিংকু দাস, সিলেট জেলা কমিটির সভাপতি সোহেল আহমদ, সাধারণ সম্পাদক বিমল দাশ, প্রচার সম্পাদক পিন্টু চক্রবর্তী, সিলেট সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক জোবায়ের আহমদ, মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা কমিটির আহ্বায়ক আজিজুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির সভাপতি সঞ্জয় কুমার তালুকদার, সাধারণ সম্পাদক শাহানূর মিয়া, নবগঠিত জেলা কমিটির আহ্বায়ক সাজাউর রহমান, নবগঠিত জেলা কমিটির যুগ্ম আহ্বাক মোরশেদ আহমদ প্রমুখ।
দিনব্যাপী অনুষ্ঠান বিকেল সাড়ে চারটায় শেষ হয়। অনুষ্ঠানে ১১ উপজেলার শিক্ষক প্রতিনিধিরা বক্তব্য দেন। তারা শিক্ষকদের নানা সমস্যার কথা উল্লেখ করে ঐক্যবদ্ধভাবে আন্দোলনের আহ্বান জানান।
নবগঠিত কমিটির সদস্যবৃন্দ হলেন, অনুপ চন্দ্র দাস, রফিকুজ্জামান, দেবানন দাস, জাহাঙ্গীর হোসেন, রনচন্দ্র দাস, আলমগীর শাহ, উজ্জ্বল মিয়া, জগবন্ধু দাশ, বিদ্যুৎ বিকাশ দাস, সাগর চন্দ্র দাশ, জাহাঙ্গীর আলম, আলাল উদ্দিন, জাকির হোসেন, বদরুল ইসলাম, আনোয়ার মিয়া, আনোয়ার হোসেন, পাশা মিয়া, আমিরুল ইসলাম ও আলীমূল হক।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!