1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প থেকে ঘর পেল সুনামগঞ্জের পাঁচ গৃহহীন পরিবার

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮, ৭.৩৬ পিএম
  • ৬২৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগের একটি হল আশ্রয়ন প্রকল্প। এই প্রকল্প থেকে দেশের গৃহহীন হতদরিদ্র লোকজন ঘর পেয়ে থাকেন। এই প্রকল্প থেকে সুনামগঞ্জের পশ্চাদপদ মুচি সম্প্রদায়ের ৫টি গৃহহীন হতদরিদ্র পরিবার ঈদের আগের দিন ঘর পেয়ে দারুণ খুশি। পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক ও সুনামগঞ্জ জেলা প্রশাসক মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে তাদের ঘরগুলো হস্থান্তর করেন।
২১ আগস্ট মঙ্গলবার সকালে আশ্রয়ন প্রকল্পের আওতায় সুনামগঞ্জ সদর উপজেলাধীন কুরবাননগর ইউনিয়নস্থিত গোদারগাও গ্রামে বাস্তবায়িত “যার জমি আছে ঘর নেই, তার নিজ জমিতে গৃহ নির্মাণ” প্রকল্পের আওতায় তৈরিকৃত পাঁচটি ঘরের উদ্বোধন করেন ড. মোহাম্মদ সাদিক।
এ সময়ে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহ, এসিল্যা- বিশ্বজিত দেব,
ইউপি চেয়ারম্যান আবুল বরকতসহ সুুনামগঞ্জ সদরসহ উপকারভোগী এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ড. মোহাম্মদ সাদিক উপকারভোগী মনরাজ রবিদাস, শুকরাজ রবিদাস, রামপতি রবিদাস, ছলনীল রবিদাস, প্রোট্রেলা রবিদাস ও রাজমোহন রবিদাসের হাতে ঘরের চাবি তুলে দেন।
ঘরগুলো আনুষ্ঠানিক হস্থান্তরকালে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং গোদারগাও গ্রামে বৃক্ষরোপন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!