1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

তাহিরপুরে নবগঠিত বিএনপির কমিটি স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম :: সোমবার, ২০ আগস্ট, ২০১৮, ৫.৫৭ এএম
  • ১৬৪ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বিএনপির নব গঠিত পূর্নাঙ্গ কমিটির বিরুদ্ধে স্থগিতাদেশ দেওয়ায় বিক্ষোভ মিছিল করেছে তাহিরপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। রবিবার (১৯ আগস্ট) বিকাল ৪ টায় উপজেলা বিএনপির দলীয় কার্য্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন শেষে মধ্য বাজারে দলীয় কার্য্যালয়ে এক প্রতিবাদ সমাবশে মিলিত হয় স্থগিতাদেশ প্রাপ্ত কমিটির নেতৃবৃন্দরা।
প্রতিবাদ সমাবেশে স্থগিতাদেশ প্রাপ্ত উপজেলা বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হারুন অর রশিদের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক নাসের উজ্জলের সঞ্চলনায় বক্তব্য রাখেন, নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সদর ইউনিয়নের দুই বারের চেয়ারম্যান বোরহান উদ্দিন, স্থগিতাদেশ প্রাপ্ত্য কমিটির সাধারন সম্পাদক জুনাব আলী, সহ-সভাপতি বশির আহমদ, কৃষক দলের সাধারন সম্পাদক লুৎফুর রহামন,উত্তর বড়দল ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম শাহ,সাংগঠনিক সম্পাদক ভাস্কর রায়, শিল্প বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম শিকদার, সহ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সহ-মুক্তিযোদ্ধা সম্পাদক বিষয়ক শাহিন আলম, ছাত্র বিষয়ক সম্পাদক মাহবুব মল্লিক, দপ্তর সম্পাদক আবুল কালাম, উপজেলা সেচ্চা সেবক দলের সাধারন সম্পাদক শাহিন আলম, বিএনপি নেতা আলী নেওয়াজ মেম্বার, বেলায়েত হোসেন,হারিছ উদ্দিন, গুলেনুর, শাহ আলম, আক্তার, আবু তাহের মেম্বার, শফিক মিয়া, মুহিবুর রহমান, আল আমিন বিশ^াস, সফাই মেম্বার, মালু মিয়া,আব্দুল বারিক,জসিম উদ্দিন, শামসুজ্জামান, মোহাম্মদ আলী, হযরত আলী, সোহাগ, আল আমিন প্রমুখ।
প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন,গত ১২ আগষ্ট সুনামগঞ্জ জেলা বিএনপির রাজপথ কাঁপানো পরিক্ষিত সৈনিকদের সমন্বয়ে নবগঠিত তাহিরপুর উপজেলা বিএনপির একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষনার ৭ দিনের মধ্যেই সষ্কার পন্থি নেতা নজির হোসেনের চক্রান্তে ঘোষিত কমিটির উপর একটি স্থগিতাদেশ করেন জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক। এই স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে তাহিরপুর উপজেলায় দলীয় তৃণমূল নেতাকর্মীরা জেলা কমিটিকে উক্ত আদেশ প্রত্যাহারের জন্য ১০দিনের আল্টিমেটাম দেন। অপরদিকে প্রতিবাদ সমাবেশে সাবেক এমপি নজির হোসেনকে তাহিরপুর উপজেলায় অবাঞ্চিত ঘোষনা করেন নেতৃবৃন্ধরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!