1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জের দুর্যোগপীড়িতদের পাশে ‘লেখক, শিল্পী, সাংবাদিক ও প্রকাশক’ বৃন্দ সাঁওতাল বিদ্রোহ, নিপীড়িতের মাঝে দ্রোহের অগ্নিস্ফুলিঙ্গ ফের ঊর্ধ্বমুখী করোনা : ধর্মীয় প্রতিষ্ঠানে বিধি-নিষেধ একাত্তরে মানবতাবিরোধী অপরাধে হবিগঞ্জের শফির প্রাণদণ্ড, তিনজনের আমৃত্যু কারাদণ্ড সুনামগঞ্জে বন্যায় মোট মৃতের অর্ধেকের বেশি দোয়ারাবাজারের বাসিন্দা ‘প্রাথমিকে নিয়োগ হবে আরও ৩০ হাজার শিক্ষক’ ‘দুষ্টু আমলাদের চাতুরির’ কারণে আইনকানুন পরিবর্তন করা যাচ্ছে না পদ্মা সেতু রক্ষার জন্য সবাইকে দায়িত্বশীল হতে হবে : ওবায়দুল কাদের সারা দেশে পশুর হাট বসবে ৪৪০৭টি, পরতে হবে মাস্ক ষড়যন্ত্রের কারণে পদ্মা সেতু নির্মাণে দুই বছর দেরি : প্রধানমন্ত্রী

জামালগঞ্জে দেশীয় অস্ত্র সহ যুবক গ্রেফতার

  • আপডেট টাইম :: শনিবার, ১৮ আগস্ট, ২০১৮, ৩.৫১ পিএম
  • ৭৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটার::
সুনামগঞ্জের জামালগঞ্জে দেশীয় অস্ত্র সহ এক যুবকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেল গজারিয়া বাজার থেকে জামালগঞ্জ থানা পুলিশ আব্দুল্লাহ (১৯) নামের এই যুবককে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। সে ফেনারবাক ইউনিয়নের গজারিয়া গ্রামের মেম্বার মো. রমজান আলীর পুত্র।
জানা যায়, গজারিয়া বাজারের বিআইডব্লিউটি ৬০ শতাংশ ভুমি রয়েছে। জোরপূর্বক ভাবে এই ভুমি দখল করে বিভিন্ন লোক জনের কাছে অর্থের বিনময়ে বিক্রয় করে আসছিল সে। এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আলী আহম্মদ সহ কিছু লোকজন বাধা দিলে রমজান আলী গং দেশীয় অস্ত্রসহ বাজারে মহড়া দেয়।
এ সংবাদ পেয়ে জামালগঞ্জ থানাপুলিশ এসআই সাইফুল্লাহ আকন্দ সহ সঙ্গীয় ফোস সহ ঘটনাস্থল থেকে আব্দুল্লাহকে আটক করে পুলিশ। এ ঘটানয় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!