1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন

তাহিরপুরে বিদ্যুৎ সংযোগ প্রদান অনুষ্ঠানে এমপি রতন: ইন্ডিমিনিটি আইনে স্বাক্ষরকারীরা নৌকার মাঝি হতে পারেনা

  • আপডেট টাইম :: শনিবার, ১৮ আগস্ট, ২০১৮, ২.২৯ পিএম
  • ৯৮ বার পড়া হয়েছে

সাজ্জাদ হোসেন শাহ্::
সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন সাধারণ কর্মী। বাংলাদেশের উন্নয়ন ও সার্বভৌমত্বের প্রতীক নৌকামার্কা নিয়ে যেই এই এলাকায় নির্বাচন করতে আসবে সকলে মিলে তাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এলাকার উন্নয়ন ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।
তিনি আরো বলেছেন, ৭৫ এর পর যারা ইন্ডিমিনিটি বিলে স্বাক্ষর করেছিল তারা আর যাই হোক নৌকার মাঝি হতে পারেনা। তাছাড়া স্বাধীনতার পর যারা এরশাদ, খালেদা জিয়া, কর্ণেল অলি আহাম্মেদের দল করেছে তাদেরকে কোন মতেই নৌকার মাঝি হতে দেয়া যাবেনা। তিনি তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসুন সকলে মিলে ঐক্যবদ্ধভাবে তাদের ষড়যন্ত্রকে প্রতিহত করে নৌকার বিজয় নিশ্চিত করি।
৯৬ এর নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের কোন প্রার্থী না থাকায় যাকে মনোনয়ন দেয়া হয়েছিল, এই স্বাধীনতা বিরোধীদের ইতিহাস সবাইকে জানাতে হবে।
শনিবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের আলোচনাসভা ও গড়কাটি, জৈতাপুর, পূর্বদৈল গ্রামের নব নির্মিত বিদ্যুৎ লাইন সঞ্চালনের উদ্ভোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল হোসেন খানের সভাপতিত্বে ও বাদাঘাট ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম হায়দারের সঞ্চালনায় অনুষ্টিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও তাহিরপুর কয়লা আমদানীকারক গ্রুপের সভাপতি হাজী আলকাছ উদ্দিন খন্দকার, প্রাক্তন চেয়ারম্যান জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, যুবলীগ আহ্বায়ক হাফিজ উদ্দিন পলাশ, যুগ্ম আহ্বায়ক রায়হান উদ্দিন রিপন, এলজিইডির তাহিরপুর উপজেলা প্রকৌশলী আলমগীর হোসেন, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর, বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগ আহ্বায়ক অধ্যক্ষ জুনাব আলী, যুগ্ম আহ্বায়ক সুজাত মিয়া, উত্তর বড়দল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বাশার, ছাত্রলীগ নেতা রাহাত হায়দার প্রমুখ। এর আগে তিনি দক্ষিণ বড়দল ইউনিয়নের লেদারবন্দ গ্রামে নব নির্মিত বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্ভোধন করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!