1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সুনামগঞ্জে ৪০ শিক্ষার্থীকে নিয়ে জনউদ্যোগের সংগীত শেখা কর্মশালা সুনামগঞ্জে বিএনপির ৮০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা জাতীয় নির্বাচনে জাপার মনোনয়ন বিক্রি কাল থেকে শুরু সুনামগঞ্জের ৫টি আসনে আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন ৩৩ নেতা নির্বাচনের জন্য প্রস্তুত হাওরবাসী উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে নৌকার মনোনয়ন কিনলেন আল আমিন চৌধুরী সুনামগঞ্জে পুলিশ বিএনপি সংঘর্ষে সহকারি পুলিশ সুপার ও ওসিসহ ৭ পুলিশ আহত জামাত বিএনপির নাশকতার বিরুদ্ধে এমপি মানিকের শোডাউন সিলেট থেকে ৪৫ যাত্রীকে অফলোডের ঘটনা য় বিমানের চেয়ারম্যানকে লিগ্যাল নোটিশ সুনামগঞ্জে ৬৬টি প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী, চারটি উপজেলা গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা

ধর্মপাশায় বিএনপির সংস্কারপন্থী নেতার বিরুদ্ধে ছাত্রদল একাংশের বিক্ষোভ

  • আপডেট টাইম :: সোমবার, ১৩ আগস্ট, ২০১৮, ১২.৪৪ পিএম
  • ১১২ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ::
সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও সংস্কারপন্থী নেতা নজির হোসেনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে। সোমবার বিকেলে ধর্মপাশা উপজেলা ছাত্রদলের একাংশের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়। সংস্কাপন্থী এ নেতার ধর্মপাশায় আগমন উপলক্ষে এমন সংবাদের ভিত্তিতে বিক্ষোভ মিছিল করা হয়েছে। ধর্মপাশা উপজেলার সদরে নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে উপজেলা দলীয় কার্যালয় হতে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে বিএনপি কার্যালয়ে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।
সভায় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সদস্য ও উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক প্রভাষক ইসতিয়াক হোসেন চৌধুরী স্বপন, সাবেক জেলা বিএনপি’র সদস্য জুলফিকার আলী ভুট্রো, উপজেলা বিএনপি’র সাবেক প্রচার সম্পাদক মজিবুর রহমান মজুমদার, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক হামিদুল ইসলাম চৌধুরী মিলন, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আলমগীর কবির তালুকদার, যুবদল নেতা মো. নয়ন মিয়া, উপজেলা ছাত্রদল নেতা এম হাবিবুল্লাহ, গালিব আহমেদ চৌধুরী, রায়হান আহমেদ বাদশা, নুরুল আমিন, বিলকিস, আব্দুল কাদির, পলাশ আহমেদ, পাবন মির্জা প্রমূখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!