1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে জমে ওঠেছে কৈশোর তারুণ্যের বইমেলা

  • আপডেট টাইম :: রবিবার, ১২ আগস্ট, ২০১৮, ১০.১৮ এএম
  • ১৩০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
কনিবার থেকে সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে শুরু হয়েছে তিনদিন ব্যাপী কৈশোর তারুণ্যের বই মেলা ডিজিটাল বাংলাদেশের নুতন প্রজন্মকে বই পড়তে আগ্রহী করার তোলার লক্ষ্যে কৈশোর তারুণ্যের বইমেলা সংগঠনের পক্ষ্যে বই মেলার আয়োজন করা হয়। শনিবার সাড়ে দশটায় মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। উপস্থিত ছিলেন, কৈশোর তারুণ্যের বইমেলা উদ্যোগক্তা ও সভাপতি তুষার আবদুল্লাহ, সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, মুক্তিযুদ্ধ চর্চা ও গবেষণা কেন্দ্রের আহ্বায়ক অ্যাড বজলুল মজিদ চৌধুরী, সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফয়েজুর রহমান, লেখক ও গণমাধ্যম ব্যক্তিত্ব কাকলী প্রধান, সুনামগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সেলিম আহমদ তালুকদার, চৈতন্য প্রকাশক রাজিব চৌধুরী, কৈশোর তারুণ্যের বইমেলার জেলা সমন্বয়ক হিমাদ্রি শেখর ভদ্র প্রমুখ।
উদ্বোধনী বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ শিক্ষাথীদের উদ্দেশে বলেন, পাঠ্যবইয়ের পাশাপাশি নিজেদের মেধা ও সৃজনশীলতা বিকাশে অন্য বই বেশি বেশি পড়তে হবে। বইপড়াকে অভ্যাসে পরিনত করতে হবে। জানতে হলে পড়তে হবে, পড়ার কোনো বিকল্প নেই। এ কারণে বইয়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পক গড়ে তুলতে হবে। সরকারি জুবিলী উচ্চবিদ্যালয়ে বইমেলা আয়োজনের জন্য সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রধান শিক্ষক মো. ফয়েজুর রহমান বলেন, এই বইমেলা শিক্ষার্থীদের বইপাঠে উৎসাহিত করবে। সব শিক্ষাপ্রতিষ্ঠানে এ রকম মেলা হওয়া উচিত। আমরা শহরের সব শিক্ষার্থীদের মেলায় আসার আমন্ত্রণ জানাই। মেলায় দেশের খ্যাতনামা ১৪ প্রকাশনী শিক্ষার্থীদের পড়ার উপযোগী বই নিয়ে অংশ গ্রহণ করেছে। জুবিলী উচ্চ বিদ্যালয় মিলনয়তনে আজ থেকে ১৩ আগস্ট পর্যন্ত সকাল ৯ টা থেকে বিকেল ৪ পর্যন্ত বই মেলা চলবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!