1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

আগামী বছরেই সুনামগঞ্জ-১ আসনের সব গ্রাম বিদ্যুতায়িত হবে: এমপি রতন

  • আপডেট টাইম :: শনিবার, ১১ আগস্ট, ২০১৮, ৩.৩২ পিএম
  • ১৯৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, তাহিরপুর::
আগামী এক বছরের মধ্যে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার সব গ্রাম বিদ্যুতায়িত হবে বলে মন্তব্য করেছেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে, প্রতিহিংসার রাজনীতি করে না। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের বুকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হবে। উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের গোবিন্দপুর, টুকেরগাঁও, রসুলপুর, রসুলপুর খাস দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শাহগঞ্জ, উমেদপুর ও লতিফপুরসহ সাত গ্রামে বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন শনিবার দুপুরে তাহিরপুর জয়নাল আবেদীন কলেজ মাঠে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন।
তিনি বলেন, একটি কুচক্রিমহল ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের হত্যার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগকে নিশ্চি‎হ্ন করতে চেয়েছিল। গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা দেশের বাহিরে থাকার কারণে তারা আজ পৃথিবীর বুকে বেঁচে আছেন। কখনো আওয়ামী লীগকে দেশের মানুষ থেকে বিচ্ছিন্ন করা যাবেনা বলে মন্তব্য করেন তিনি।
দক্ষিণ বড়দল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল হোসেন খান,সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার অকিল কুমার সাহা,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্দু চৌধুরী বাবুল,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলী মর্তুজা,হাজী আলখাছ উদ্দিন খন্দকার,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু,উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন,বাদাাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,উপজেলা শ্রমিকলীগ যুগ্ম আহবায়ক মতিউর রহমান,উত্তর-বড়দল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জামাল উদ্দিন,সাবেক যুগ্ম আহবায়ক অনুপম রায়,দলীয় নেতা আব্দুছ ছত্তার,রিয়াজ উদ্দিন,পাবেল রহমান প্রমূখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!