1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

সুনামগঞ্জের নাগরিত্ব নিয়ে বিদায় নিলেন জেলা প্রশাসক সাবিরুল ইসলাম

  • আপডেট টাইম :: শনিবার, ১১ আগস্ট, ২০১৮, ৫.৩৮ এএম
  • ২৪২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ পৌরসভার সম্মাননা নাগরিত্ব নিয়ে কর্মস্থল থেকে বিদায় নিলেন জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম বিপ্লব। শুক্রবার তিনি দিরাইয়ে পদ্মবিলকে পর্যটন বিল হিসেবে উদ্বোধন করে আনুষ্ঠানিকভাবে জেলা থেকে বিদায় নেন। এর আগে সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম, তার স্ত্রী লুবনা আফরোজ ও সন্তান সময়কে সুনামগঞ্জের সস্মাননা নাগরিকত্ব প্রদান করেন।
সুনামগঞ্জে ১৪ মাসের সময়কালে তিনি প্রতিটি ইউনিয়নে মুক্তিযুদ্ধ যাদুঘর ও লাইব্রেরি প্রতিষ্ঠার উদ্যোগ নিয়ে দেশব্যাপী পরিচিতি পান। চারটি স্বাধীনতা উপত্যকায় মুক্তিযুদ্ধের স্মৃতিরক্ষায় কাজ করেন। তাছাড়া বধ্যভূমি, মুক্তিযোদ্ধাদের কবর, গণহত্যাস্থলের স্মৃতি সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। সুনামগঞ্জে ১৪ মাসের দায়িত্ব পালনকালে তিনি অত্যন্ত সততা,নিষ্ঠা ও আন্তরিকতায় জেলার মানুষের উপকারে কাজ করেন। সংস্কৃতি ও মুক্তমনা চরিত্র হিসেবে তিনি শিল্প সাহিত্য ও সংস্কৃতিতে পৃষ্ঠপোষকতা দিয়ে গেছেন। সুনামগঞ্জের প্রকৃতি ও পর্যটনস্পটের দৃষ্টিনন্দন ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে সুনামগঞ্জের সম্ভাবনাকে তিনি তুলে ধরেছেন। এতে দেশ বিদেশের পর্যটকরাও আকর্ষিত হয়েছেন।
পৌর মেয়র নাদের বখত বলেন একজন কর্মবীর, সৎ ও নির্লোভ ব্যক্তিকে সম্মাননা নাগরিকত্ব দিতে পেরে আমরা আনন্দিত। মুক্তিযুদ্ধ অন্তপ্রাণ এ জেলা প্রশাসক অল্প সময়ে যেসব সৃষ্টিশীল কাজ করে গেছেন তা মনে রাখবে জেলাবাসী।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!