1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

তাহিরপুরে ৭৬ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ

  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮, ৫.৩৯ পিএম
  • ১০২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, তাহিরপুর::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৭৬পিস ইয়াবাসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল, উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাণিজ্যিক কেন্দ্রের বাদাঘাট বাজার সংলগ্ন কামড়াবন্দ গ্রামের মঙ্গল মিয়ার ছেলে পশু চিকিৎসক ইয়াহিয়া (২৭), একই গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে মোটরসাইকেল চালক সুফিয়ান (২৮) ও একই গ্রামের কোরবান আলী ওরফে রবিউল আউয়ালের ছেলে মোটর সাইকেল চালক রায়হান মিয়া (২০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,উপজেলার তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমির উদ্দিন ও এএসআই মনিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার ১০জুলাই ভোরে উপজেলার কামড়াবন্দ গ্রামে বিশেষ অভিযান চালায় তাদের আটক করে। এসময় অভিযানে পল্লী চিকিৎসক ইয়াহিয়াকে ৩২পিস,মোটরসাইকেল চালক রায়হানকে ২৩পিস ও অপর মোটরসাইকেল চালক সুফিযানকে ২১পিস ইয়াবা ট্যাবেলট সহ গ্রেফতার করে।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুনামগঞ্জ পুলিশ সুপারের নির্দেশে মোবাইলিজেশনের কোর্সের আতাওতায় সাপ্তাহ ব্যাপী মাদকদ্রব্য নিমূলে অভিযানে তাহিরপুর উপজেলায় মাদকদ্রব্য নিমূলে আমরা সকল পুলিশ সদস্য ঐক্যবদ্ধ ভাবে সবার্তœক চেষ্টা চালিয়ে যাচ্ছি। আটককৃতদের বিরোদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরন করা হবে শনিবার। আমাদেরকে স্থানীয় এলাকাবাসী কোন স্থানে মাদকদ্রব্য বেচাকেনা হয় ও কারা এই অবৈধ ব্যবসার সাথে জরিত তাদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগীতা করলে আমরা মাদকদ্রব্য নিমূল করতে পারব এবং মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে পারব।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!