1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

সাবেক প্রধান শিক্ষককে যোগদান না করাতে প্রধান শিক্ষক ও সভাপতি অনপস্থিত! হাইর্কোট ও বোর্ডের নির্দেশকে বৃদ্ধাঙ্গুলী

  • আপডেট টাইম :: বুধবার, ৮ আগস্ট, ২০১৮, ৬.১৬ পিএম
  • ১২০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, তাহিরপুর
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুড়ী এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমানকে ১ আগস্ট থেকে ১০দিনের মধ্যে স্বপদে বহাল করে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করার জন্য বিদ্যালয় ম্যানিজিং কমিটিকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। সে নির্দেশনা অনুযায়ী একাধিবার যোগাযোগ করেও কোন সমাধান না হওয়ায় বুধবার ৮ জুলাই সকালে বালিজুড়ী এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের যোগদান করতে গেলে শুরু হয় নানান টালবাহানা। সাবেক প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমানকে যোগদান না করাতে বিদ্যালয়ে অনুপস্থিত থাকেন ভারপ্রাপ্ত্য প্রধান শিক্ষক ফাহিমা আক্তার ও ম্যানিজিং কমিটির সভাপতি আবুল খায়ের। সাবেক প্রধান শিক্ষককে যোগদান থেকে বিরত রাখার জন্য স্কুলে প্রধান শিক্ষকরে দায়িত্ব দেওয়া আব্দুল হাই নামে একজন সহকারী শিক্ষককে। ফলে তিনি যোগদান করতে পারেননি।
এবিষয়ে স্কুলে প্রধান শিক্ষকরে দায়িত্ব দেওয়া আব্দুল হাই বলেন, আমাকে বলা হয়েছে শুধু বিদ্যালয়ের ক্লাস করার জন্য। অন্যকোন কাজ বার কারো কোন কাগজ গ্রহন করা নিষেধ করেছেন ভারপ্রাপ্ত্য প্রধান শিক্ষক ফাহিমা আক্তার।
বালিজুরী এলাহীবক্স উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান বলেন, বুধবার বালিজুরী এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির কয়েকজন সদস্য নিয়ে বিদ্যালয়ে যোগদানের জন্য যোগদান পত্র দিতে গেলে নানান কথা বলে দায়িত্ব প্রাপ্তরা। আমাকে ফিরেয়ে দেওয়া হয় আবার। তারা হাইকোর্টের রায় ও মাধ্যমিক শিক্ষা বোর্ডের কতৃক প্রেরিত নির্দেশনা মান্য করে আমাকে বিদ্যালয়ে স্বপদে বহাল করার জন্য নির্দেশ দিয়েছেন কিন্তু বিদ্যালয়ের পরিচালনা কমিটিকে তারা হাইকোর্ট ও সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্যারের নির্দেশনাকে পরোয়াই করছে না।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!